২ আশ্বিন  ১৪২৭  রবিবার ২০ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

এমন বিস্ফোরক রসায়ন এর আগে দেখেছে কি বলিউড?

Published by: Sangbad Pratidin Digital |    Posted: December 24, 2016 1:20 pm|    Updated: September 12, 2020 3:14 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: একটু একটু করে তাঁদের মধ্যে সরছে দূরত্বের আগল। ক্রমশ পরস্পরের আরও কাছে আসছেন তাঁরা। আর যতই তাঁরা ডুব দিচ্ছেন নিজেদের মধ্যে, চমকে উঠতে হচ্ছে! কেন না, ‘ওকে জানু’ ছবিতে শ্রদ্ধা কাপুর আর আদিত্য রায় কাপুরের যে রসায়ন চোখে পড়ছে, তেমন বিস্ফোরক নিবিড় দৃশ্য বলিউডের ছবিতে বড় একটা দেখা যায়নি। কৃতিত্বটা মণি রত্নম না শাদ আলির?

okjaanu1_web
মণি রত্নমের ‘ওকে কানমানি’ ছবি থেকেই হিন্দিতে শাদ আলি বানিয়েছেন ‘ওকে জানু’। তাই কৃতিত্বের কিছুটা হলেও ভাগ দিতেই হয় মণি রত্নমকে। শেষ পর্যন্ত ছায়াছবির উপরে সবচেয়ে বেশি দখল তো পরিচালকেরই! আমরা পর্দায় যা দেখব, তিনি তো সেটা আগেই কল্পনায় দেখে ফেলেছেন। সেটাই ধীরে ধীরে ফ্রেমবন্দি হয় ছবির শুটিংয়ে।

okjaanu2_web
তবে শ্রদ্ধা কাপুর এবং আদিত্য রায় কাপুরের সম্পর্কের রসায়নটাও ফেলনা নয়। ‘আশিকি ২’ ছবিতেই দেখা গিয়েছিল, সহ-অভিনেতার বাইরেও তাঁদের মধ্যে একটা অন্য কোনও রসায়ন আছে। যার জন্য তাঁদের অন্তরঙ্গতার দৃশ্য কখনই মেকি মনে হয়নি। সেই রসায়নই আরও নিবিড় হয়ে ফিরল ‘ওকে জানু’তে। যার ঝলক এর আগে দেখা গিয়েছে ছবির টাইটেল ট্র্যাক এবং ‘দ্য হাম্মা সং’-এ। এবার অরিজিৎ সিংয়ের গাওয়া ‘এন্না সোনা’ গানে তা স্পর্শ করল অন্তরঙ্গতার চূড়ান্ত শিখর।

okjaanu3_web
ছবির গানে দেখা যাবে, ঝগড়ার মধ্যে দিয়েই নিজেদের ভালবাসাকে নতুন করে চিনছেন নায়ক-নায়িকা। বলাই বাহুল্য, গানটি রাখা হয়েছে নায়ক আদিত্য রায় কাপুরের কণ্ঠে। গানের ভিডিওয় তাই চোখে পড়বে নায়িকার প্রতি তাঁর একনিষ্ঠ শরীরী-মানসিক প্রেম। সেই টানের কারণ কী, তাও কথায় কথায় উঠে আসবে গানের ভিডিওয়!

okjaanu5_web
ক্লিক করে দেখে নিন না ভিডিওটা! তাহলেই সব স্পষ্ট হয়ে যাবে!

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement