BREAKING NEWS

১২  আষাঢ়  ১৪২৯  সোমবার ২৭ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

অপটু শ্রদ্ধার জন্য বিশ বাঁও জলে সাইনার বায়োপিক

Published by: Sangbad Pratidin Digital |    Posted: January 7, 2018 12:14 pm|    Updated: January 7, 2018 12:14 pm

Shraddha Kapoor-starrer Saina Nehwal's biopic is uncertain now

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বলিউডে এখন বায়োপিকের হিড়িক। কিংবদন্তি ক্রিকেটার থেকে হকি তারকা, অনেকের জীবনকাহিনিই ফুটে উঠছে বড়পর্দায়। একইভাবে সাইনা নেহওয়ালের কেরিয়ার জীবনের নানা অজানা গল্প জানতে তাঁর বায়োপিকের অপেক্ষায় সিনেপ্রেমীরা। কিন্তু দর্শকদের সে অপেক্ষার অবসান হবে কিনা, এখন তা বড় প্রশ্ন হয়ে দাঁড়াল। কারণ ভারতীয় ব্যাডমিন্টন তারকার বায়োপিক এখন বিশ বাঁও জলে।

[জন্মদিনে স্বামীর সঙ্গে খুনসুটিতে মাতলেন বিপাশা, দেখুন ভিডিও]

ব্যাপারটা কী? আসলে সাইনার চরিত্র অনস্ক্রিনে ফুটিয়ে তোলার কথা ছিল শ্রদ্ধা কাপুরের। কিন্তু সমস্যা হল বলি অভিনেত্রী কিছুতেই ব্যাটমিন্টন খেলাটি রপ্ত করতে পারছেন না। অলিম্পিকে ব্রোঞ্জজয়ী শাটলারের চরিত্রে অভিনয় তো আর মুখে কথা নয়। রিয়েল লাইফের সাইনাকে রিল লাইফে জীবন্ত করে তুলতে সবচেয়ে বেশি প্রয়োজন প্রশিক্ষণের। তাই শুটিং শুরুর আগে শ্রদ্ধা যাতে সবদিক থেকে সাইনার চরিত্রে ঢুকে যেতে পারেন, সেই প্রচেষ্টাই আপাতত চলছে। সাইনা নেহওয়াল নিজেই শ্রদ্ধাকে সেই প্রশিক্ষণ দিচ্ছেন বলে খবর। সঙ্গে রয়েছেন কোচ পুল্লেলা গোপীচাঁদও।

dc-Cover-a657knparl5ao1cs4221220dd1-20170916104355.Medi

[‘গুজরাট’ শব্দে আপত্তি, এখনও সেন্সরের ফাঁসে অমর্ত্য সেনকে নিয়ে তথ্যচিত্র]

গত বছর এপ্রিলে শ্রদ্ধা তাঁর ফ্যানদের নিজেই জানিয়েছিলেন, এবার তাঁকে দেখা যাবে হায়দরাবাদি শাটলারের ভূমিকায়। যে ছবি পরিচালনা করবেন আমোল আপ্তে। তারপর থেকে ব্যাডমিন্টন প্রশিক্ষণের নানা ছবিই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন শক্তি কাপুরের কন্যা। শোনা যাচ্ছিল, শুটিংও শুরু হয়ে গিয়েছে। কিন্তু কোনওভাবেই পেশাদার ব্যাডমিন্টন খেলোয়াড়দের মতো খেলতে পারছেন না শ্রদ্ধা। তাই শুটিং আপাতত বিশ বাঁও জলে। যদিও নির্মাতাদের তরফে শুটিং আটকে থাকার এই কারণ অস্বীকার করা হয়েছে। সম্প্রতি জানানো হয়েছিল, ফেব্রুয়ারি অথবা মার্চে শুটিং শুরু হবে। তবে সত্যিই কবে থেকে সেটে দেখা যাবে শ্রদ্ধাকে, তা এখন অনিশ্চিত। আপাতত দক্ষিণী তারকা প্রভাসের সঙ্গে ‘সাহো’ ছবির শুটিংয়ে ব্যস্ত শ্রদ্ধা। তাই আদৌ সাইনার বায়োপিক দিনের আলো দেখবে কিনা, এ নিয়ে ধোঁয়াশা রয়েই গেল।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে