BREAKING NEWS

০৮ জ্যৈষ্ঠ  ১৪২৯  মঙ্গলবার ২৪ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

অ্যাঁ! শুধু চুল ধুতেই এত জল লাগে রণবীরের!

Published by: Sangbad Pratidin Digital |    Posted: December 22, 2016 2:38 pm|    Updated: December 22, 2016 2:38 pm

SLB Productions Rubbishes This Weird Rumour About Ranveer Singh

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রাজা-রাজড়াদের ছোট ছোট ব্যাপারও মাঝে মাঝে বিশাল জাঁকজমকের চেহারা নিয়ে নেয়। সেসব শুনে যেমন আমাদের চোখ কপালে ওঠে, ঠিক তেমনটাই হল এবার রণবীর সিংকে নিয়ে। সঞ্জয় লীলা বনশালির ‘পদ্মাবতী’তে ভারতবর্ষের সেই সময়ের সবচেয়ে প্রতাপশালী রাজার চরিত্রে অভিনয় করা রণবীরের সিংয়ের স্নান নিয়ে ছড়িয়ে পড়ল এক অদ্ভুত খবর। শোনা গেল, শুধুমাত্র চুল ধুতেই না কি বিস্তর জল খরচ করছেন ইদানীং নায়ক!
ব্যাপারটা কী?
দিনকয়েক আগেই খবর এসেছিল- ‘পদ্মাবতী’ ছবির শুটিংয়ে না কি হরেক বায়নাক্কা জুড়ছেন রণবীর। প্রথমে তাঁর সঙ্গে পরিচালকের খটাখটি বেধেছিল পাওনা-গণ্ডার টাকা নিয়ে। সে ঝামেলা মধ্যস্থতা করে মিটিয়ে দেন দীপিকা পাড়ুকোন। সেসব সমস্যা মিটে যাওয়ার পরেই দেখা দিল আরেকটা ফ্যাকড়া! কী না, শুটিংয়ে যে জল থাকে, তা দিয়ে ধুলে না কি চুল ভীষণ খড়খড়ে হয়ে যাচ্ছে রণবীরের। তাই তিনি দাবি করেছেন- তাঁর চুল ধোওয়ার জন্য মিনারেল ওয়াটার নিয়ে আসতে হবে!
তাতে সমস্যার এমন কিছু ছিল না। শোনা যায়, জল নিয়ে না কি এমন খুঁতখুঁতুনি ছিল মধুবালারও! একবার এক নদীর জলে পা ভেজাতে হবে শুনে ছবি সই করেননি প্রয়াত নায়িকা! ফলে, এসব ব্যাপার-স্যাপার সামলানো বলিউডের পক্ষে এমন কিছু বড় ব্যাপার নয়! কাজেই মিনারেল ওয়াটার এল রণবীরের চুল ধোওয়ার জন্য! কিন্তু, সমস্যা হয়ে দাঁড়াল কতটা জল আনতে হবে- তা নিয়ে!
খবর- রণবীর না কি রোজ ৫ গ্যালন মিনারেল ওয়াটার ব্যবহার করছেন! তাও স্রেফ চুল ধোওয়ার জন্য! প্রশ্ন উঠতেই পারে- কতটা চুল থাকে একজন লোকের শরীরে যা ধোওয়ার জন্য এত জল লাগতে পারে? তাও আবার মাথায় রাখতে হয় যে মুম্বই এখনও খরার চাপ কাটিয়ে উঠতে পারেনি! সেক্ষেত্রে এত জল কেন লাগছে?
আসলে আলাউদ্দিন খিলজির চরিত্রে অভিনয়ের জন্য চুল লম্বা করছেন রণবীর। সেই জন্যেই চুল নিয়ে এখন তিনি বাড়াবাড়ি রকমের স্পর্শকাতর। ফলে ধুয়ে চলেছেন তো ধুয়েই চলেছেন!
তবে সঞ্জয় লীলা বনশালির প্রযোজনা সংস্থা কিন্তু ঘটনাকে রটনা বলেই দাবি তুলেছে! এত জল কি কারও লাগতে পারে? এসব গুজবে কান দেবেন না, জানিয়েছে সংস্থা!

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে