১৫  আষাঢ়  ১৪২৯  শুক্রবার ১ জুলাই ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

টপলেস ছবিতেই নেটদুনিয়ায় ঝড় তুললেন রিয়া

Published by: Sangbad Pratidin Digital |    Posted: April 30, 2017 8:25 am|    Updated: April 30, 2017 8:30 am

Smoky hot Riya Sen's topless photo is taking the internet by storm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ঝড়ের পূর্বাভাস দিতে সদাসতর্ক আবহাওয়াবিদরা। কিন্তু নেটদুনিয়ায় কে যে কখন ঝড় তোলেন তার সন্ধান বোধহয় কারওরই হাতে নেই! এই কোনও বিতর্ক এসে আলোড়ন তুলছে, তো এই কোনও ছবি এসে ঢেউ দিচ্ছে। সম্প্রতি নেটদুনিয়ায় ঝড় তুললেন এক বাঙালি অভিনেত্রী। তিনি রিয়া সেন। ইনস্টাগ্রামে পোস্ট করা তাঁর টপলেস ছবিতেই আপাতত মজেছে নেটিজেনরা।

অফিসেই দেহব্যবসা চালাচ্ছেন মহিলা বিধায়ক, অভিযোগ পুলিশকর্তার ]

সিনেমার পরদায় ইদানিং তাঁকে যে খুব বেশি দেখা গিয়েছে তা নয়। কিন্তু তাতে কী! লাস্যময়ী নায়িকাকে গোটা দেশ ভোলেনি। মনে রেখেছে তাঁর সাহসী পদক্ষেপে জন্য। কোনওকিছু নিয়েই রাখঢাক করা তাঁর ঘোর না-পসন্দ। এই তো কদিন আগেই ছোটখাটো পোশাক পরা নিয়ে সাফ কথা জানিয়েছিলেন অভিনেত্রী। বলেছিলেন, ইন্ডাস্ট্রিই তো ছোট পোশাক পরতে বাধ্য করে। চায় যেন ক্লিভেজটা একটু বেশি দেখা যাক। আবার তা করলে নায়িকাদের সমালোচনার মুখেও পড়তে হয়। এ বিষয় নিয়ে সব নায়িকাই কম বেশি মুখ খুলেছেন। দীপিকা পাড়ুকোন যেভাবে নায়িকাকে ক্লিভেজসর্বস্বতা থেকে মুক্তি দিতে সওয়াল করেছিলেন, তা ভুলে যাননি অনেকেই। এমনকী জাহ্নবী কাপুররাও সপাট উত্তরে মুখ বন্ধ করেছেন সমালোচকদের। রিয়া অবশ্য কথা কমই বলেন। কিন্তু কাজেই বুঝিয়ে দেন, তিনি যেরকম সেরকমই। সম্প্রতি তাই টপলেস ফটো দেখা গেল তাঁর ইনস্টা অ্যাকাউন্টের দেওয়ালে। আর ভেজা চুলের লাস্যময়ী রিয়ার থেকে চোখ ফেরাবে এমন সাধ্য নেই নেটিজেনদের। ফলত ঢেউ হোক বা ঝড়, নেটদুনিয়া আপতত মগ্ন রিয়ার ছবিতেই।

The French manicure 🍾

A post shared by Riya Sen Dev Varma (@riyasendv) on

তবে সোশ্যাল মিডিয়ার এই শক্তিকে নিজের অভিনয়ের কাজেও লাগিয়েছেন রিয়া। তাঁর শর্ট ফিল্ম ‘লোনলি গার্ল’ মুক্তি পেয়েছিল অনলাইনেই। রিয়া জানাচ্ছেন, এই প্ল্যাটফর্মের শক্তিই ইন্ডিপেন্ডেন্ট পরিচালকদের বাড়তি অক্সিজেন জোগাচ্ছে।

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে