১১ অগ্রহায়ণ  ১৪২৮  রবিবার ২৮ নভেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

‘অর্ণব জামিন না পাওয়ায় যারা উল্লসিত তারাও ফ্যাসিস্ট’, বিস্ফোরক টুইট সোনা মহাপাত্রর

Published by: Biswadip Dey |    Posted: November 10, 2020 5:09 pm|    Updated: November 10, 2020 5:10 pm

Sona Mohapatra slams those justifying denial of bail to Arnab Goswami: ‘Please know that you are no different from fascists’ | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্কগতকালই রিপাবলিক টিভির এডিটর-ইন-চিফ অর্ণব গোস্বামীর (Arnab Goswami) অন্তর্বর্তী জামিনের আবেদন খারিজ করে দিয়েছে বম্বে হাই কোর্ট (Bombay High Court)। এবার সেই নিয়ে টুইট করলেন গায়িকা সোনা মহাপাত্র। তাঁর অভিযোগ, অনেকেই অর্ণবের জামিন না হওয়ার খবরে উল্লসিত হয়েছে। তাদের উদ্দেশে ক্ষোভ উগরে দিয়ে সোনা জানিয়েছেন, এই ধরনের মানসিকতা ফ্যাসিস্টদের থেকে কোনওভাবেই আলাদা নয়।

আজ সকালে করা টুইটে সোনা লেখেন, এই ঘটনায় কিছু মানুষ ঠোঁট চাটছে আনন্দে। অর্ণব গোস্বামীর জামিন না পাওয়ার পিছনে তারা যুক্তি দেখাচ্ছে। তাদের একহাত নিয়েছেন সোনা। তাঁর সাফ কথা, ‘‘দয়া করে জেনে নিন আপনারা ফ্যাসিস্টদের থেকে কোনও ভাবে আলাদা নন। আপনারা রাজনৈতিক প্রতিহিংসাকে সমর্থন করছেন। এটা ঠিক নয়। দু’টো ভুল মিলে একটা ঠিক হতে পারে না।’’

[আরও পড়ুন: ফুসফুসে বেশি অক্সিজেন পৌঁছতে বুধবার ট্র‍্যাকিওস্টমি করা হবে সৌমিত্র চট্টোপাধ্যায়ের]

প্রসঙ্গত, অর্ণবের গ্রেপ্তার হওয়ার পরও একটি টুইট করে সোনা অভিযোগ করেছিলেন, মহারাষ্ট্র সরকার এইভাবে নিজেদের ক্ষমতার অপব্যবহার করছে। অর্ণব ও তাঁর সাংবাদিকতা নিয়ে যদি তাদের কোনও আপত্তি থাকে তাহলে উচিত আদালতে যাওয়া। এইভাবে কাউকে নিগ্রহ করা ঠিক নয়।

রবিবার নবি মুম্বইয়ের তালোজা জেলে পাঠানো হয়েছে অর্ণবকে। সোমবার রায়গড় পুলিশের ১০ সদস্যের একটি দল অর্ণব ও অন্য দুই অভিযুক্তকে তিন ঘণ্টা জেরা করে। রায়গড় ক্রাইম ব্রাঞ্চের ইনস্পেক্টর জামিল শেখ একথা জানিয়েছেন। তবে এজন্য পুলিশকে আদালতের অনুমতি নিতে হয়েছে। কেননা আইন অনুযায়ী, কোনও অভিযুক্ত জেল হেফাজতে থাকলে আদালতের অনুমতি ছাড়া তাঁকে জেরা করা যায় না।

[আরও পড়ুন: ‘লক্ষ্মী’র সাজে আদৌ কি দর্শকদের মন জয় করতে পারলেন অক্ষয়? পড়ুন ফিল্ম রিভিউ]

গত বুধবার গ্রেপ্তার হয়েছিলেন অর্ণব। তাঁর বিরুদ্ধে ৫ কোটি ৪০ লক্ষ টাকা ঋণ নিয়ে শোধ না করা এবং আত্মহত্যার প্ররোচনার অভিযোগ রয়েছে। এই মামলায় অর্ণব ছাড়া বাকি দুই অভিযুক্ত হলেন ফিরোজ শেখ ও নীতীশ সারদা। তিনজনকেই আগামী ১৮ নভেম্বর পর্যন্ত বিচার বিভাগীয় হেফাজতে রাখার নির্দেশ দিয়েছে আদালত। অর্ণবের করা অন্তর্বর্তী জামিনের আবেদন শনিবার সংরক্ষিত রেখেছিল হাই কোর্ট। সোমবার আদালত সেই আবেদন খারিজ করে অর্ণবকে নিম্ন আদালতে আবেদন করতে বলে।  

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে