BREAKING NEWS

৪ মাঘ  ১৪২৮  মঙ্গলবার ১৮ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

অনলাইনে হেডফোন অর্ডার করে এ কী পেলেন সোনাক্ষী! ক্ষুব্ধ অভিনেত্রী

Published by: Bishakha Pal |    Posted: December 12, 2018 10:34 am|    Updated: December 12, 2018 10:34 am

Sonakshi Sinha gets iron instead expensive headphones

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অনলাইনে অর্ডার দিয়ে ঠকেছেন অনেকে। মোবাইলের বদলে কাঠের টুকরো, ইট পাটকেল অনেকের হাতেই পৌঁছেছে। তবে সেসব বিভ্রাটের শিকার এতদিন হয়েছেন আমজনতাই। এবার অনলাইন অর্ডার বিভ্রাটের শিকার হলেন সেলিব্রিটি সোনাক্ষী সিনহাও। একটি জনপ্রিয় শপিং ওয়েবসাইটে নামী ব্র‌্যান্ডের ইয়ারফোন অর্ডার করেছিলেন তিনি। বদলে পেলেন লোহার বাটখারা।

‘পরিণীতা’র পর ছবির শুটিংয়ে ফের শহরে আসছেন সঞ্জয় ]

এমন ঘটনা নতুন নয়। হরদমই ঘটছে। প্রায়ই সামনে আসছে সেই খবরও। কিন্তু এক সেলেব্রিটির সঙ্গে এমন হওয়া বোধহয় এই প্রথম। অর্ডার দেওয়ার সময় সেখানে তো সোনাক্ষীর নাম লেখা ছিল। তা সত্ত্বেও এমন ভুল। তাও আবার যদি হত কমদামী কোনও জিনিস। সোনাক্ষী জানিয়েছেন, ওই অর্ডারের জন্য ১৮ হাজার টাকা ইতিমধ্যেই দিয়ে দিয়েছেন। কিন্তু, ইয়ারফোনের বদলে লোহার বাটখারা পেয়ে স্বভাবতই বেজায় চটেছেন তিনি। ক্ষিপ্ত অভিনেত্রী এর পরেই হেডফোনের বক্সে সুন্দর করে মোড়া বাটখারার ছবি দিয়ে টুইটারে লেখেন “১৮ হাজার টাকার বিনিময়ে কেউ এই চকচকে লোহার জিনিসটি কিনতে চান কি, আমি বিক্রি করছি।” অন্য একটি টুইটে ওই শপিং ওয়েবসাইটকে মেনশন করে অভিনেত্রী লেখেন সিল করা বাক্সে কীভাবে আসল প্রোডাক্টের বদলে এই জিনিসটি এল কেউ বলতে পারবে কি?

যকের ধনের খোঁজে এবার সাগরদ্বীপে পাড়ি পরম-কোয়েলের ]

সেই সঙ্গে ওই শপিং ওয়েবসাইটের গ্রাহক পরিষেবাও এব্যাপারে তাঁকে সাহায্য করতে চায়নি বলে টুইটারে অভিযোগ করেন অভিনেত্রী সোনাক্ষী। কিন্তু ওই শপিং ওয়েবসাইটের পক্ষ থেকে দাবি করা হয়েছে, তাঁরা সোনাক্ষীর কাছে গোটা বিষয়টির জন্য ক্ষমা চেয়ে নিয়েছেন।

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে