৩ মাঘ  ১৪২৮  সোমবার ১৭ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

ক্যানসারে আক্রান্ত সোনালি বেন্দ্রেকে সংকটে কে অনুপ্রেরণা জোগাচ্ছে জানেন?

Published by: Sangbad Pratidin Digital |    Posted: July 9, 2018 3:57 pm|    Updated: July 9, 2018 6:16 pm

Sonali Bendre disclosed her inspiration to defeat cancer

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: হাই গ্রেড ক্যানসারে আক্রান্ত তিনি। আচমকাই খবরটা দিয়েছিলেন সোশ্যাল মিডিয়ায়। শোনার সঙ্গে সঙ্গেই শোরগোল পড়ে গিয়েছিল চারদিকে। এমনিতে ইরফান খানের নিউরোএন্ডোক্রিন টিউমারে আক্রান্ত হওয়ার খবরে ব্যথিত ছিল বলিউড। তারপরই সোনালি বেন্দ্রের মারণরোগের খবরে যেন বিষাদের ছায়া নেমেছিল। তবুও টুইট করে নায়িকাকে লড়াই করার সাহস জুগিয়েছেন বলিউডের বাসিন্দারা। সকলকে ধন্যবাদ জানিয়েছেন সোনালি। তবে এঁদের মধ্যেই একজনকে নিজের অনুপ্রেরণা হিসেবে মনে করেন অভিনেত্রী।

[শামি-বিতর্ক পিছনে ফেলে ফের মডেলিংয়ে হাসিন, দেখা যাবে শর্ট ফিল্মেও]

কে তিনি? তিনি আর কেউ নন, স্বয়ং মনীষা কৈরালা। নয়ের দশকের দাপুটে অভিনেত্রী ছিলেন মনীষা। অনেকেই তাঁকে মাধুরী দীক্ষিতের প্রতিযোগী হিসেবে মনে করতেন। কিন্তু সময়ের নিয়মে গ্ল্যামার দুনিয়া থেকে হারিয়ে যেতে থাকেন মনীষা। চেষ্টা করেন বিয়ে করে সংসারী হওয়ার। কিন্তু পারেননি। সম্পর্ক ভেঙে যায় অভিনেত্রীর। এর মধ্যেই ২০১২ সালে আসে দুঃসংবাদ। জানা যায়, ওভারিয়ান ক্যানসারে আক্রান্ত অভিনেত্রী। কিন্তু মারণরোগে আক্রান্ত হয়েও হার মানেননি। উপযুক্ত চিকিৎসা করিয়ে জীবনের পথে ফিরেছেন পাহাড়ি সুন্দরী। কামব্যাকও করেছেন সুপারস্টারের স্টাইলে। ‘সঞ্জু’ ছবিতে ক্ষণিকের উপস্থিতিতেই নার্গিসের ভূমিকায় দর্শকের মন জয় করে নিয়েছেন মনীষা।

[ক্যাটরিনাকে আচমকা ‘বেবি’ সম্বোধন সলমনের, ফের কি তবে একসঙ্গে?]

মনীষার এই লড়াই ভীষণভাবে অনুপ্রেরণা জোগাচ্ছে সোনালি বেন্দ্রেকেও। বর্তমানে নিউ ইয়র্কে চিকিৎসাধীন অভিনেত্রী। সংকটের এই সময়ে পরিবার অবশ্যই পাশে রয়েছে, চারদিক থেকে শুভেচ্ছাবার্তাও আসছে। মনীষা নিজে লিখেছেন, জীবনে বিশ্বাস রাখার কথা। কারণ একবার ফিরে আসলে পৃথিবীটা আরও বেশি সুন্দর হয়ে উঠবে। তারই উত্তরে সোনালি জানান বন্ধুর যুদ্ধজয়ের কাহিনিই এই খারাপ সময়ে তাঁর অনুপ্রেরণা।

 

[বহুদিন পর বাংলা ছবিতে তনুজা, কেমন হল ‘সোনার পাহাড়’-এর খোঁজ?]

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে