১৪  আশ্বিন  ১৪২৯  রবিবার ২ অক্টোবর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

ভাইরাল হল বয়ফ্রেন্ডের সঙ্গে লন্ডনে সোনমের ছুটির মুহূর্ত!

Published by: Sangbad Pratidin Digital |    Posted: October 1, 2016 1:45 pm|    Updated: October 1, 2016 1:45 pm

Sonam Kapoor Holidaying In London With Her Rumoured Boyfriend

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: খ্যাতির বিড়ম্বনা আর কাকেই বা বলে! নতুন ছবিতে নামা ভাইকে একটু ফুটেজ খেতে দিয়ে লন্ডনে বয়ফ্রেন্ডের সঙ্গে ঘুরতে চলে গিয়েছিলেন সোনম কাপুর! আর, সেই ছুটির খবর কি না চাউর হয়ে গেল হাটে-বাজারে!
এখন তার জন্য দোষটা কাকে দেওয়া যায়? ইনস্টাগ্রামের মতো সোশ্যাল মিডিয়াকে? না কি খোদ সোনমের বয়ফ্রেন্ড ব্যবসায়ী আনন্দ আহুজাকে?
সোনম আসলে অনেক দিন ধরেই পালিয়ে বেড়াচ্ছিলেন! কিছুতেই মিডিয়ার কাছে স্বীকার করছিলেন না আনন্দের সঙ্গে তাঁর প্রেমের কথা। তবে, এবার ধীরে ধীরে সেই প্রেম এবং প্রেমিককে সবার সামনে হাজির করছিলেন নায়িকা। যার প্রথম প্রমাণ মিলেছিল অক্ষয় কুমারের পার্টিতে। ‘রুস্তম’-এর সাফল্য উদযাপন করতে পার্টিটা দিয়েছিলেন অক্ষয়। সেখানেই একসঙ্গে আসেন সোনম এবং আনন্দ। এবং, তাঁদের মধ্যে একটা সম্পর্ক যে আছে, সেই ভাবনায় কোথাও একটা হলেও সিলমোহর পড়ে!

✌🏼️💦✌🏼️ #bhaneonnike #bhaneonadi #sirveg

A video posted by anand ahuja (@anandahuja) on


তাতেই উৎসাহিত হয়ে সম্পর্কটার কথা সোশ্যাল মিডিয়ায় চাউর করে দিলেন আনন্দ। সম্প্রতি ইনস্টাগ্রামে পোস্ট করলেন তাঁর আর সোনমের এক বৃষ্টিভেজা মুহূর্ত! এবং, সবাই বুঝে গেল, কী চলছে তাঁদের মধ্যে!

🌈

A photo posted by sonamkapoor (@sonamkapoor) on


ছবিটায় দেখা যাচ্ছে দু’জোড়া জুতো-পরা পা! তার মধ্যে নিজেরটুকু কেটে নিয়ে নিজের ইনস্টাগ্রামে পোস্ট করেছিলেন সোনম। ফলে, আহুজার ছবি থেকে সত্যটা বুঝে নিতে অসুবিধা হল না! যদি সম্পর্কটা গোপন না-ই রাখতে চান নায়িকা, তবে শুধু নিজের পা দু’খানি ক্রপ করে পোস্ট করতে যাবেন কেন?
আপনারা কী বলেন?

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে