BREAKING NEWS

১১ মাঘ  ১৪২৭  সোমবার ২৫ জানুয়ারি ২০২১ 

READ IN APP

Advertisement

জন্মদিনে শুভেচ্ছা জানিয়ে মেলেনি উত্তর, সোনমের উপর ক্ষুব্ধ অমিতাভ

Published by: Sangbad Pratidin Digital |    Posted: June 13, 2017 10:03 am|    Updated: January 11, 2021 5:46 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জন্মদিন পেরিয়ে গিয়েছে। রাশি রাশি শুভেচ্ছাও পেয়েছেন। কিন্তু এই শুভেচ্ছার ভিড়েই সবচেয়ে গুরুত্বপূর্ণ শুভেচ্ছাটিই চোখ এড়িয়ে গেল সোনম কাপুরের। আর তার জেরেই নায়িকাকে পড়তে হল বিপাকে। ‘খুবসুরত’ অভিনেত্রীর উপর রেগে গেলেন স্বয়ং বিগ বি অমিতাভ বচ্চন।

[উপার্জনের অঙ্কে শাহরুখ, সলমনের সঙ্গে ‘ফোর্বস’ তালিকায় ঠাঁই অক্ষয়েরও]

জুন মাসের ৯ তারিখ ৩২ বছরে পা দিলেন অভিনেত্রী। সারা বিশ্ব থেকে এসেছে শুভেচ্ছা বার্তা।  সকলকে না পারলেও কিছু সেলিব্রিটি বন্ধুদের উত্তর দিয়েছেন সোনম। কিন্তু বাদ পড়ে গিয়েছেন বলিউডের শাহেনশাই। বিষয়টি সামনে আসে যখন সুনীল শেট্টির শুভেচ্ছাবার্তার প্রতিক্রিয়ায় সোনম টুইটারে তাঁকে ধন্যবাদ জানান। তখনই বিষয়টি নায়িকার নজরে আনেন স্বয়ং বিগ বি।  অনিলতনয়া তাঁর শুভেচ্ছাবার্তার উত্তর না দেওয়ায় বেশ ক্ষুব্ধ ছিলেন তিনি। টুইটে সেকথা প্রকাশ্যেই জানান অমিতাভ।

 

 

বিগ বির টুইট দেখেই টনক নড়ে বলিউড বিউটির। প্রায় সঙ্গে সঙ্গেই তিনি ক্ষমা চেয়ে নেন। জানান শুভেচ্ছার এই ভিড়ে শাহেনশার বার্তাটি তিনি দেখতেই পাননি। অভিষেক বচ্চনের মেসেজটি তাঁর নজরে পড়েছিল। কিন্তু সিনিয়র বচ্চনের বার্তাটি নাকি খেয়ালই করেননি।

 

নায়িকার এই স্বীকারোক্তির পরও নেট দুনিয়ায় সমালোচনার ঝড় ওঠে। অনেকেই নায়িকাকে কটাক্ষ করে লেখেন, তাঁরাও উত্তর পাননি। তবে অমিতাভ কন্যাসম তারকাকে ক্ষমা করেছেন কি না, সে খবর এখনও পর্যন্ত জানা যায়নি।

 

[OMG! সলমনের বাড়ির শৌচালয়ে লুকিয়ে বসে কে?]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement