BREAKING NEWS

১০  আশ্বিন  ১৪২৯  শুক্রবার ৩০ সেপ্টেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

ট্র্যাডিশনাল সাজে জাতীয় পুরস্কারের মঞ্চ মাতালেন সোনম

Published by: Sangbad Pratidin Digital |    Posted: May 3, 2017 4:04 pm|    Updated: October 27, 2020 8:18 pm

Sonam Kapoor looks stunning at National Film Awards Ceremony

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কেরিয়ারের প্রথম জাতীয় পুরস্কার হাতে তুলে নেওয়ার মঞ্চে নজর কাড়লেন অভিনেত্রী সোনম কাপুর। নীরজা ছবিতে অভিনয় দিয়ে দর্শকদের মুগ্ধ করেছিলেন তিনি। এবার নিজের স্টাইল স্টেটমেন্টে জাতীয় পুরস্কারের অনুষ্ঠানে ভক্তদের মন জয় করলেন সোনম।

[গোমাংস খাওয়া নিয়ে বিতর্কে অভিনেত্রী কাজলের পাশে মুখ্যমন্ত্রী]

ভারতীয় নারীর তথাকথিত শাড়িও যে মহিলার সৌন্দর্যকে নিখুঁতভাবে তুলে ধরতে পারে, তা সোনাম কাপুরকে দেখে বলাই যায়। সবুজ শাড়ি এবং ট্র্যাডিশনাল গয়নায় নিজেকে তুলে ধরেছিলেন সোনম। এমনিতেই তিনি ফ্যাশন আইকন। তার জন্য অতীতে পুরস্কৃতও হয়েছেন। এবারও সেই ছাপই বজায় রাখলেন। বুধবার রাষ্ট্রপতি প্রণব মুখোপাধ্যায়ের হাত থেকে পুরস্কার নেওয়ার সময় ক্যামেরার লেন্সগুলি সোনমের দিকেই তাক করে থাকল। মেয়ের এমন কীর্তির সাক্ষী থাকতে উপস্থিত হয়েছিলেন বাবা অনিল কাপুরও। জাতীয় পুরস্কারের জন্য সোনমের নাম ঘোষণার পর তিনি জানিয়েছিলেন, “নীরজার মতো সামাজিক ও শিক্ষামূলক ছবিতে অভিনয়ের সুযোগ পাওয়ায় আমি গর্বিত। আর জাতীয় পুরস্কার সবসময়ই আরও ভাল কিছু করে দেখানোয় অনুপ্রেরণা জোগায়।”

national-awards-sonam-759

এদিকে, দিল্লির বিজ্ঞান ভবনে এদিন ‘রুস্তাম’ ছবিতে অভিনয়ের জন্য সেরা অভিনেতার পুরস্কার নিতে হাজির ছিলেন অক্ষয় কুমারও। তাঁর জাতীয় পুরস্কার পাওয়া নিয়ে কম জলঘোলা হয়নি। প্রশ্ন উঠেছিল, এই ছবির জন্য কেন তাঁকে সেরা অভিনেতা বেছে নেওয়া হল। তবে বলিউডের খিলাড়ি কুমার সে সবে কান দেননি। দীর্ঘ ২৫ বছরের কেরিয়ারে প্রথমবার জাতীয় পুরস্কার পাওয়ার আনন্দ চেটেপুটে উপভোগ করেছেন তিনি। মালয়ালম ছবি ‘মিন্নামিনুনগু’-র জন্য সেরা অভিনেত্রীর পুরস্কার তুলে দেওয়া হল সুরভীর হাতে।

[‘আজব’ পোশাক পরে নেটদুনিয়ায় হাসির খোরাক প্রিয়াঙ্কা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে