২১  আষাঢ়  ১৪২৯  বুধবার ৬ জুলাই ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

প্রেমের নয়া পরিভাষা নিয়ে ফের পর্দায় সৌমিত্র-অপর্ণা জুটি

Published by: Sangbad Pratidin Digital |    Posted: February 16, 2018 4:07 pm|    Updated: August 9, 2021 1:31 pm

Soumitra chatterjee, Aparna Sen to act together in fresh venture

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সাদা-কালো পর্দায় ভালবাসার অন্য মানে বুঝিয়েছিলেন দু’জনে। ভরা বসন্তে দুষ্টু-মিষ্টি প্রেম করতে শিখিয়েছিলেন। সেই সময় আর নেই। বয়সের ভার শরীরে পড়েছে। তবে প্রেমের সেই রেশ আজও অমলিন। আবারও পর্দায় ফিরছে বাঙালির প্রিয় রোম্যান্টিক জুটি অপর্ণা সেন ও সৌমিত্র চট্টোপাধ্যায়। জীবন সায়াহ্নে দাঁড়িয়ে ভালবাসাকে নতুন করে আবিষ্কার করবেন তাঁরা।

[মৌলবিদের পর এবার প্রিয়ার গান নিষিদ্ধ করার দাবি তুললেন বিজেপি নেতা]

পরিচালক অনুমিতা দাসগুপ্তর এই ছবির নাম এখনও চূড়ান্ত হয়নি। তবে শুটিংয়ের জন্য ‘আলো আঁধার’ নামটি ব্যবহৃত হচ্ছে। আরও একটি নাম পরিচালকের বেশ পছন্দ। তা হল ‘আত্মজ’। ছবির দুই কেন্দ্রীয় চরিত্র মাধুরী ও সেলিম। সময়ের ফেরে যাঁদের যৌবনের প্রেম অপূর্ণই রয়ে গিয়েছে। তবে এই সময়ই তাঁদের ফের কাছাকাছি নিয়ে আসে জীবনের শেষপ্রান্তে দাঁড়িয়ে। দেরিতে হলেও নিজেদের সম্পর্ককে পরিণতি দিতে চান দু’জনে। তবে অন্তরায় হয়ে দাঁড়ায় পরিবার। মাধুরীর ছেলে সুব্রত কিছুতেই মায়ের এ সম্পর্ক মেনে নিতে পারে না। কিন্তু বউমা জয়িতা শাশুড়ির পাশে দাঁড়ায়। সুব্রত ও জয়িতার চরিত্রে দেখা যাবে ব্রাত্য বসু ও অর্পিতা চট্টোপাধ্যায়কে।

[বিয়ের আলাদা রূপকথা নিয়ে বড়পর্দায় ফিরছে কোয়েল-যিশু জুটি]

২০১৪ সালে মুক্তি পেয়েছিল অনুমিতার প্রথম ছবি ‘জুমেলি’। দ্বিতীয় ছবিতেই এই স্টারকাস্ট পেয়ে আপ্লুত পরিচালক। নিজের চরিত্রদের যেভাবে তিনি ভেবেছিলেন তা একমাত্র সৌমিত্র-অপর্ণা জুটিই ফুটিয়ে তুলতে পারবেন বলে বিশ্বাস পরিচালকের। তবে শুধু এই ছবি নয় পরিচালক সুমন ঘোষের ‘বসু পরিবার’-এ একফ্রেমে দেখা যাবে সৌমিত্র-অপর্ণা জুটিকে। সে ছবিতে দেখা যাবে লিলি চক্রবর্তী, ঋতুপর্ণা সেনগুপ্ত, যীশু সেনগুপ্ত, শাশ্বত চট্টোপাধ্যায়, পরান বন্দ্যোপাধ্যায়, কৌশিক সেন, সুদীপ্তা চক্রবর্তীর মতো কলাকুশলীরা। চলতি বছরেই মুক্তি পাওয়ার কথা সে ছবির। সম্ভবত তার পরই আসবে ‘আত্মজ’র পালা।

[নীরব কাণ্ডে বেজায় চটে প্রিয়াঙ্কা, মুখ খুললেন আর্থিক দুর্নীতি ইস্যুতে]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে