২  ভাদ্র  ১৪২৯  শুক্রবার ১৯ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

বাবার গোপন কথা ফাঁস করলেন রজনীকান্তের মেয়ে!

Published by: Sangbad Pratidin Digital |    Posted: December 16, 2016 3:44 pm|    Updated: December 16, 2016 3:44 pm

Soundarya Revealed Some Interesting Facts About Father Rajinikanth

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কোনও মানুষ জনপ্রিয়তার শিখরে পৌঁছে গেলে তাঁকে নিয়ে নানারকম কথা হাওয়ায় ওড়েই! এই যেমন রজনীকান্তের কথাই ধরা যাক না! তালাইভা দক্ষিণ ভারতে এতটাই জনপ্রিয় যে প্রায় দেবতারই সম্মান পান! অন্য দিকে, সারা ভারত জুড়েই তাঁর অভিনীত নানা চরিত্র লোকমুখে নিয়ে নিয়েছে কিংবদন্তির আকার! রজনীকান্ত জোকসগুলো মনে করলেই সেই মাহাত্ম্য স্পষ্ট মালুম হবে!
কিন্তু, এইসবের কোনও কিছু দিয়েই আসল মানুষটাকে ধরা-ছোঁওয়া যায় না। সে থেকে যায় আড়ালেই! তাই এবার মুখ খুলেছেন রজনীকান্তের মেয়ে সৌন্দর্য। এক অন্তরঙ্গ সাক্ষাৎকারে জানিয়েছেন তিনি, বাস্তবজীবনে তাঁর বাবা রজনীকান্ত ঠিক কেমন মানুষ!

সবার সঙ্গেই সমান ব্যবহার করেন রজনীকান্ত:
সবাইকে কী ভাবে সমান সম্মান দিতে হয়, তা আমি বাবার কাছ থেকেই শিখেছি, জানিয়েছেন সৌন্দর্য। তবে এও স্বীকার করে নিতে ভোলেননি যে তিনিও তাঁর বাবার মতো সবার সঙ্গে সহজ ব্যবহার করতে পারেন না। আমি দেখেছি, বাবা সবাইকে সমান সম্মান দেন। সে তিনি ছবির পরিচালক হোন, প্রযোজক হোন বা সামান্য একজন স্পটবয়- বাবা সবার সঙ্গে একইরকম ভাবে কথা বলেন। কাউকেই বিশেষ সম্মান দেন না, আবার অপমানও করেন না, জানিয়েছেন সৌন্দর্য।

ছবি না চললে কী করেন তালাইভা:
কাজ একবার শেষ হয়ে যাওয়ার পরে না কি ছবিটা নিয়ে কিছু ভাবেনই না আর রজনীকান্ত! নিস্পৃহ থাকেন। মন দেন পরের প্রোজেক্টে। আমার মনে হয়, সেই জন্যই বাবা সব ছবিতে নিজের সেরা পারফরম্যান্সটা দিতে পারেন, বক্তব্য সৌন্দর্যর!

রাতের বেলায় শুটিং করেন না রজনীকান্ত:
বাবা রাতের বেলায় সাধারণত শুটিং শিডিউল রাখেন না। ওই সময়টা তিনি দেন তাঁর পরিবারকে, মানে আমাদের, জানাচ্ছেন সৌন্দর্য। সেই জন্যই মাঝখানে বাবার শরীরটা একটু খারাপ করেছিল। পর পর কাবালি এবং ২.০ ছবির শুটিং, যার মধ্যে কিছু নাইট শিডিউল বাধ্য হয়েই রাখতে হয়েছিল, কবুল করেছেন সৌন্দর্য।

ভেবে-চিন্তে ছবি সই করেন না রজনীকান্ত:
বাবার কেরিয়ারে প্ল্যানিং বলে তেমন কিছু নেই! সত্যি বলতে কী, কোনও দিনই ছিল না! যখন যে ছবি করতে ইচ্ছে হয়েছে, বাবা সেটা করছেন। এখন যেমন ২.০ ছবিটা করলেন, হাসতে হাসতে তালাইভার সফল কেরিয়ারের রহস্য ফাঁস করলেন মেয়ে।

এখন আর হিন্দি ছবিতে কেন অভিনয় করেন না রজনীকান্ত:
উঁহু! এর মধ্যে কোনও রকম মান-অভিমানের ব্যাপার নেই! অন্তত সেরকমটাই দাবি করছেন সৌন্দর্য। বাবা তো একসময় প্রচুর হিন্দি ছবিই করেছেন! এখন করেন না কেন না ভাল চিত্রনাট্য পান না! মনে করে দেখুন না, সাম্প্রতিক কোনও বলিউডের ছবি দেখে মনে হয়েছে যে তার কোনও চরিত্রে বাবাকে মানাবে? পাল্টা প্রশ্ন ছুড়ে দিচ্ছেন সৌন্দর্য!

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে