BREAKING NEWS

১৯ অগ্রহায়ণ  ১৪২৮  সোমবার ৬ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

আয়রনম্যানের পরামর্শে এবার মিশনে নামল স্পাইডারম্যান!

Published by: Sangbad Pratidin Digital |    Posted: December 11, 2016 4:59 pm|    Updated: December 11, 2016 9:22 pm

Spiderman Joins Ironman, What Happened After That?

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তার কি কার্যক্ষমতা কমে গিয়েছে? কমে গিয়েছে অলৌকিক শক্তি? না কি সিনিয়র বলেই স্রেফ আয়রনম্যানের পরামর্শ নেওয়ার দরকার পড়ছে স্পাইডারম্যানের?

spiderman1_web
খুব সম্ভবত শেষেরটা! সম্প্রতি মুক্তি পেয়েছে স্পাইডারম্যান সিরিজের নতুন ছবি ‘স্পাইডারম্যান হোমকামিং’-এর ট্রেলার। সেখানেই দেখা গেল এই চাঞ্চল্যকর ঘটনা। প্রথমে এক গাড়ির মধ্যে কর্তব্য বিষয়ে ছোকরা স্পাইডারম্যানকে চাট্টি জ্ঞান দিল আয়রনম্যান। তার কিছু পরেই তাদেরকে দেখা গেল হাঁটতে হাঁটতে কথা বলতে। বেশ নতুন ব্যাপার, না?
নতুনত্ব তো রাখতেই হবে! তা না হলে ভক্তরা ছাড়া অন্য দর্শক কেন ভিড় জমাবেন প্রেক্ষাগৃহে? সে সব ভেবেচিন্তেই হয়তো এই ছবিটায় পরিচালক জন ওয়াটস কিছু চমক যোগ করতে চেয়েছেন। যেরকম, সবার প্রথমেই তিনি বদলে দিয়েছেন স্পাইডারম্যানের সেই অতি পরিচিত চেহারা। টোবি ম্যাগুয়েরের পরে স্পাইডারম্যান হিসেবে আমরা দেখেছিলাম অ্যান্ড্রু গারফিল্ডকে। তাঁর পরে এবার পিটার পার্কার ওরফে স্পাইডারম্যানের ভূমিকায় দেখা যাবে টম হল্যান্ডকে।

spiderman2_web
এটুকু আর ওই আয়রনম্যান প্রসঙ্গ বাদ দিলে বাকিটা মোটামুটি গতে বাঁধাই! কলেজে খুব একটা জনপ্রিয় নয়- এমন স্পাইডারম্যান, সুন্দরী প্রেমিকাকে দেখে তার দীর্ঘনিশ্বাস পড়া, দুষ্টের দমন- এগুলো তো থাকবেই। তবে এবার সেই দুষ্টু লোকেদের দলেও রয়েছে কিছু অতিরিক্ত চমক। সেটা কী, সরাসরি ক্লিক করে দেখে নিন নিচের এই ভিডিওয়। তার পরে জুলাই মাস পর্যন্ত অপেক্ষা চলুক! যতক্ষণ না প্রেক্ষাগৃহে আসছে এই সুপারহিরোটি!

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে