২৩  শ্রাবণ  ১৪২৯  বুধবার ১০ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

ফের প্রেমে পড়েছেন শ্রাবন্তী! এবার কে মন কাড়লেন অভিনেত্রীর?

Published by: Sulaya Singha |    Posted: January 26, 2019 4:12 pm|    Updated: January 26, 2019 4:12 pm

Srabanti Chatterjee in love again

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দ্বিতীয় বিয়ে ভেঙেছে দিন দশেক আগে। দ্বিতীয়বার সাত পাকে বাঁধা পড়েও কেন সম্পর্কে ইতি টানলেন, তা নিয়ে এখনও আলোচনা শেষ হয়নি। আর তার মধ্যেই শোনা গেল আরেক খবর। আবার নাকি প্রেমে পড়েছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। হ্যাঁ, ঠিকই পড়েছেন। টলিপাড়ায় কান পাতলে শ্রাবন্তীর নতুন প্রেম কাহিনিই শোনা যাচ্ছে।

[‘জীবনে কোনও অনুতাপ নেই’, পেশাগত জীবন নিয়ে অকপট যিশু]

অল্প বয়সে পরিচালক রাজীব বিশ্বাসের সঙ্গে চার হাত এক হয়েছিল শ্রাবন্তীর। প্রথম পক্ষে তাঁর এক ছেলেও রয়েছে। তাই অনেকেই মনে করেছিল ছেলের কথা ভেবে দ্বিতীয়বার হয়তো বিয়ে করবেন না অভিনেত্রী। কিন্তু সেসব মিথ্যে করে ২০১৬ সালের জুলাই মাসে মডেল কৃষাণ ভিরাজের সঙ্গে গাঁটছড়া বাঁধেন অভিনেত্রী। তবে বছর ঘুরতেই শোনা যায় কৃষাণের সঙ্গে নাকি বনিবনা হচ্ছে না। তাই মিউচুয়াল ডিভোর্সের আবেদন জানাতে চলেছেন তাঁরা। গত ১৫ জানুয়ারিই আইনি মতে বিচ্ছেদ হয়েছে দু’জনের। তারপরই নতুন করে ভালবাসার জোয়ারে ভাসছেন টলি অভিনেত্রী। তবে পাত্র কে?

roshan

[বলিউডে পা রাখছেন ড্যানির ছেলে]

শ্রাবন্তীর মন কেড়েছেন রোশন সিং। মন্টি নামেই বেশি পরিচিত তিনি। জামাইবাবুর সূত্রেই শ্রাবন্তীর সঙ্গে আলাপ মন্টির। জন্ম সূত্রে পাঞ্জাবি মন্টি পেশায় একটি বিমান সংস্থার কেবিন ক্রু। থাকেন কলকাতার পার্ক সার্কাসে। মাত্র মাস চারেকের আলাপেই নাকি সম্পর্ক দানা বেঁধেছে। তবে এবার অভিনেত্রী ভেবে চিন্তেই সম্পর্কে এগোতে চাইছেন। তাই এখনই মন্টির সঙ্গে নিজের রসায়নের কথা প্রকাশ্যে আনছেন না। কিন্তু ভিতর ভিতর যে ঘনিষ্ঠতা অনেকখানি এগিয়ে গিয়েছে, কানাঘুষো সে খবরও পাওয়া যাচ্ছে। বেশ কয়েকটি পার্টিতেও একসঙ্গে লেন্সবন্দি হয়েছেন শ্রাবন্তী ও মন্টি। এমনকী পরস্পরের বাড়িতেও যাতায়াত করতে দেখা গিয়েছে তাঁদের। শুধু তাই নয়, শ্রাবন্তীর ছেলে ঝিনুকের সঙ্গেও নাকি বেশ ভালই সম্পর্ক মন্টির। তবে কৃষাণের সঙ্গেও ভালই মিলেমিশে গিয়েছিল ঝিনুক। কিন্তু সে সম্পর্কও টেকেনি। এবার মন্টির সঙ্গে বিয়ের পিঁড়িতে বসে শ্রাবন্তী জীবনের আরও এক নয়া অধ্যায় শুরু করবেন কিনা, সে নিয়েই শুরু হয়েছে জল্পনা।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে