BREAKING NEWS

১৩ মাঘ  ১৪২৮  বৃহস্পতিবার ২৭ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

‘এক যে ছিল রাজা’-র পর কোন ছবি? ফাঁস করলেন সৃজিত

Published by: Bishakha Pal |    Posted: September 7, 2018 2:03 pm|    Updated: September 7, 2018 2:03 pm

Srijit announces his next venture

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নিজের ছবি নিয়ে বরাবরই কনফিডেন্ট সৃজিত। তাঁর ছবি ‘এক যে ছিল রাজা’ এখন মুক্তির দোরগোড়ায়। কিন্তু তা নিয়ে একেবারেই টেনশনে নেই তিনি। উলটে ‘এক যে ছিল রাজা’ মুক্তির আগেই তিনি অন্য ছবি নিয়ে ভাবনাচিন্তা শুরু করে দিয়েছেন। জানিয়ে দিয়েছেন ছবির নামও।

এবছর পুজোয় মুক্তি পাবে ভাওয়াল সন্ন্যাসীর গল্প অবলম্বনে ‘এক যে ছিল রাজা’। সাধারণত এই সময় ছবি নিয়ে চিন্তান্বিত থাকেন নির্মাতারা। ছবি দর্শক নেবে কিনা, ছবি কেমন ব্যবসা করবে, সেই সব চিন্তা ঘুরপাক খেতে থাকে মাথার মধ্যে। কিন্তু এরই মধ্যে নিজের পরবর্তী ছবির বিষয় ভাবতে পারেন ক’জন? সৃজিত ভাবেন। বরাবরই তিনি ব্যতিক্রমী। এবার তার পরিচয়ও দিলেন। জানালেন তাঁর পরবর্তী ছবির কথা।  

এবার ওয়েব সিরিজে পাওলি, কাজ শুরু হবে পুজোর পরই ]

পুজোর পরেই সৃজিত মুখোপাধ্যায় নতুন ছবি শুরু করছেন। ছবির নাম হতে চলেছে ‘ভিঞ্চিদা’। থ্রিলার ঘরানার ছবি। নামেই আন্দাজ করা যায় ছবির সঙ্গে কোথাও না কোথাও লিওনার্দো দা ভিঞ্চির যোগ থাকবে! তবে এক্ষুনি তিনি ভাঙতে চাইলেন না। বরং সারপ্রাইজ জিইয়ে রাখলেন। কেন্দ্রীয় চরিত্রে কে থাকবেন? বললেন মুখ্য চরিত্রে থাকছেন রুদ্রনীল ঘোষ ও ঋত্বিক চক্রবর্তী। অন্য গুরুত্বপূর্ণ দুটি চরিত্রে থাকবেন অনির্বাণ ভট্টাচার্য ও সোহিনী সরকার। ছবিটি মুক্তি পাবে আগামী বছর।

তবে শুধু এই একটা নয়। পরিচালকের মাথায় আরও একটি ছবির পরিকল্পনা রয়েছে। সেটি গুমনামী বাবাকে নিয়ে। নেতাজির অন্তর্ধানের দিন, ১৮ আগস্ট সেই ছবির কথা প্রকাশ্যে আনেন পরিচালক। জানান, ২০১৯ সালে মুক্তি পাওয়ার কথা রয়েছে এই ছবিটির। এটি প্রযোজনা করছে ভেঙ্কটেশ ফিল্মস। ছবির নাম অবশ্য এখনও ঠিক হয়নি।  তবে এটুকু জানা গিয়েছে এই ছবি দিয়ে ফের পর্দায় আসছে চলেছে সৃজিত মুখোপাধ্যায় ও প্রসেনজিৎ চট্টোপাধ্যায় জুটি।

ভালবাসার কোনও লিঙ্গ হয় না, যুদ্ধজয়ের প্রশান্তি পরিচালক ওনিরের ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে