BREAKING NEWS

০৯ জ্যৈষ্ঠ  ১৪২৯  বুধবার ২৫ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

দীপিকা-রণবীরের বিয়েতে নিমন্ত্রিত শাহরুখ, স্থির বিয়ের জায়গাও

Published by: Sangbad Pratidin Digital |    Posted: July 2, 2018 5:29 pm|    Updated: July 2, 2018 5:29 pm

SRK to attend Deepika Padukone-Ranveer Singh's wedding in Italy

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বলিউডে যে কাপলকে নিয়ে সবচেয়ে বেশি চর্চা হয়, তাঁরা হলেন রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন। কিছুদিন ধরেই তাঁদের বিয়ের খবর বাতাসে ছড়াচ্ছিল। শোনা যাচ্ছিল পাড়ুকোন আর সিং পরিবার নাকি বিয়ের দিনও পাকা করে ফেলেছে। কিন্তু বিয়ে হবে কোথায়, তা নিয়ে সংশয় ছিল। নাম উঠছিল অনেক জায়গার। কিন্তু পাল্লা কোনওদিকেই ভারি ছিল না। এবার পাকা হয়ে গিয়েছে ডেস্টিনেশন।

স্বামী-পুত্র ভরা সংসার চান দীপিকা, তবে কি বিয়ের খবর পাকা? ]

প্রকাশ্যে কোনওদিন সম্পর্কের কথা স্বীকার করেনি রণবীর সিং বা দীপিকা পাড়ুকোন। সম্পর্ক নিয়ে বরাবরই তাঁদের মুখে কুলুপ। কিন্তু তাই বলে কখনও কোনও অনুষ্ঠানে হাত ধরাধরি থেকে বিচ্যুত থাকেননি তাঁরা। খুব সাবলীলভাবেই ক্যামেরায় পোজ দিতে দেখা গিয়েছে। তাঁদের সম্পর্ক বলিউডের ওপেন সিক্রেট। যদিও রণবীর সিং দীপিকার মতো চুপ থাকতে পারেন না। একাধিকবার তাঁকে ‘গুড ফ্রেন্ড’-কে ইমপ্রেস করার চেষ্টা করতে দেখা গিয়েছে। কিন্তু দীপিকা একবারও টু শব্দটি করেননি।

কিন্তু জল যে অনেকদূর গড়িয়েছে, তা বলিউডের অনেকেই বলে। আর বলবে নাই বা কেন? রণবীরের মায়ের সঙ্গে তো মাস কয়েক আগে শপিং করতে গিয়েছিলেন দীপিকা। দুই পরিবারের মধ্যে কথাবার্তাও চলে। ফলে দুইয়ে দুইয়ে চার হতে তো আর বাকি নেই। শোনা গিয়েছিল নভেম্বরের ১২ থেকে ১৬ তারিখের মধ্যে চারহাত এক হবে। সেইমতো নিজেদের ক্যালেন্ডারও নাকি সেট করেছেন তাঁরা। আর ওয়েডিং ডেস্টিনেশন হতে চলেছে ইতালি।

আসছে ‘টয়লেট এক প্রেম কথা’র সিক্যুয়েল, ঘোষণা অক্ষয়ের ]

গত বছর ১১ ডিসেম্বর ইতালিতেই বিয়ে সেরেছিলেন অনুষ্কা শর্মা ও বিরাট কোহলি। এবার সেই দেশেই বসবে আরও এক বিয়ের আসর। বিয়ের নিমন্ত্রিতদের তালিকাও নাকি তৈরি হয়ে গিয়েছে। শুধু আত্মীয় ও ঘনিষ্ঠ বন্ধুদেরই নাকি বিয়েতে নিমন্ত্রণ করা হবে। নিমন্ত্রিতদের তালিকা থেকে এখনও পর্যন্ত যে দু’জনের নাম ফাঁস হয়েছে, তাঁরা হলেন শাহরুখ খান ও অর্জুন কাপুর। পরে অবশ্য মুম্বইতে হবে রিসেপশন পার্টি। অবশ্য কোনও পরিবারের তরফেই চূড়ান্ত খবর জানানো হয়নি।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে