BREAKING NEWS

১৩ অগ্রহায়ণ  ১৪২৮  মঙ্গলবার ৩০ নভেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

মিমি নয়, রাজের নয়া ‘কাটমুন্ডু’ সফরে নায়িকা শুভশ্রী

Published by: Sangbad Pratidin Digital |    Posted: March 29, 2018 5:49 pm|    Updated: March 29, 2018 8:08 pm

Subhasree Ganguly to act in hubby Raj Chakraborty’s  Katmundu 2 Cambodia

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: টালমাটাল যতই হোক, নিজেদের ‘স্টোরি’ তাঁদের বড়ই প্রিয়। তাই হাজার বিপত্তি সত্ত্বেও আজ চার হাত এক। স্বামী-স্ত্রী রাজ-শুভশ্রী। খবরটা আচমকাই জানা গিয়েছিল। আমন্ত্রিত অনেকেই ছিলেন। তবে কেউ জানতেন না কীসের নিমন্ত্রণ। ভরা আসরে বিয়ের কথা ঘোষণা করেন রাজ-শুভশ্রী। পরিচালক-নায়িকার এই বাস্তব জীবনের জুটি বেশ পছন্দ দর্শকদের।

 

তাহলে কি এ এবার রুপোলি পর্দাতেও কামাল দেখাবে এই জুটি? এই প্রশ্নই ছিল অনেকের। উত্তর মিলেছে। হ্যাঁ, এবার অনস্ক্রিনেও রাজের নায়িকা শুভশ্রী। তাও আবার সিকোয়েলে। পর্দায় ফিরছে রাজের ‘কাটমুন্ডু’র কাহিনি। এবার ‘কাটমুন্ডু ২ কাম্বোডিয়া’ সফরের গল্প তুলে ধরবেন রাজ। পুরনো ছবিতে নায়িকাদের মধ্যে ছিলেন মিমি চক্রবর্তী। কিন্তু এ ছবিতে সেই সম্ভাবনা নেই। তাই নতুন নায়িকার সন্ধানে ছিলেন পরিচালক। নতুন ছবির নতুন চরিত্রের জন্য নিজের ঘরনিকেই মনে ধরেছে তাঁর। তবে স্ত্রী হিসেবে নয় অভিনেত্রী হিসেবেই তাঁর ছবিতে স্থান পেয়েছেন শুভশ্রী। এমনই দাবি রাজের। শুভশ্রী নাকি প্রথমে এ ছবিতে কাজ করতে রাজি ছিলেন না। কিন্তু পরে চরিত্রটি শুনে রাজি হয়ে যান।

[দক্ষিণী ছবির জন্য নয়া অবতারে ক্যামেরার সামনে বিগ বি]

নতুন এ ছবিতে থাকছেন না আবির চট্টোপাধ্যায়ও। শোনা গিয়েছে, ডেট সমস্যার জন্যই নাকি আবির পিছিয়ে গিয়েছেন। তাঁর বদলে ছবিতে দেখা যাবে যিশু সেনগুপ্তকে। এছাড়াও রয়েছেন সোহম, রুদ্রনীল ঘোষ, তনুশ্রী, খরাজ মুখোপাধ্যায়, রোজা। চমক আরও থাকছে। শোনা গিয়েছে, ছবির আদ্যোপান্ত জুড়ে থাকছেন নেতাজি। হ্যাঁ, নেতাজিকে কেন্দ্র করেই আবর্তিত হবে নতুন ছবির কাহিনি। জানা গিয়েছে, রুদ্রনীলের চরিত্র নেতাজিকে স্বপ্নে দেখতে পায়। আর সেই সূত্রেই কাউকে কিছু না বলে ‘কাম্বডিয়া’ পৌঁছে যায়। তাঁর খোঁজেই হাজির হন বাকি চরিত্ররা। শুভশ্রী ও তনুশ্রীকে ছবিতে দেখা যাবে পুলিশ অফিসারের চরিত্রে। এপ্রিলেই শুরু হবে ‘কাটমুন্ডু ২ কাম্বোডিয়া’র শুটিং। প্রখ্যাত অ্যাংকরভাট মন্দিরেও শুটিং হওয়ার কথা। দীপাবলির সময় মুক্তি পাওয়ার কথা। তার আগে প্রকাশ্যে এসেছে ছবির প্রথম ঝলক।

 

[‘পুরনো ফর্মুলার কমার্শিয়াল ছবি এখন আর চলছে না।’]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে