BREAKING NEWS

০৫ জ্যৈষ্ঠ  ১৪২৯  শনিবার ২১ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

প্রথা ভেঙে সৌন্দর্যের প্রচলিত সংজ্ঞা পালটে দিচ্ছেন ‘কুইন অফ ডার্ক’

Published by: Sangbad Pratidin Digital |    Posted: July 4, 2017 2:29 pm|    Updated: July 4, 2017 3:36 pm

Sudanese ‘Queen of dark’ proves beauty comes in all shade

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘গাঁয়ের লোক’ যতই কালো বলুক, কবি তারে বলে গিয়েছেন কৃষ্ণকলি। দেখেছেন তাঁর কালো হরিণ-চোখ। অবশ্য কবিগুরুর কথা আজও কেবলমাত্র বইয়ের পাতাতেই সীমাবদ্ধ। গাত্রবর্ণ নিয়ে আজও অনেক মানুষেরই মাথাব্যথার শেষ নেই। ফরসা মানেই সৌন্দর্যের প্রতীক হিসেবে ধরা হয়। আর কালো মানেই অশুভ কিংবা খারাপের চিহ্ন হিসেবে মনে করা হয়। বিশেষ করে অভিনয় কিংবা মডেলিংয়ের মতো পেশার ক্ষেত্রে। যেখানে দেখনদারিতেই গুণ বিচার হয়ে থাকে। সেখানে সাদা চামড়ার কদরই বেশি। এই বিশ্বাসকেই ভুল প্রমাণিত করেছেন মডেল নিয়াকিম গ্যাটওয়েচ। কালো রংয়ের সৌন্দর্য নিয়েই আজ বিশ্বের প্রথম সারির মডেল দক্ষিণ সুদানের এই ২৪ বছরের কন্যা।

#internationalwomanday🌹💪🏿 📸 @iamtberry 💄@sumaya Models: @tommieali_ @queenkim_nyakim #africangirlskillingit✔️👠👗💯 #africanqueen😍 #blackgirlmagic✨ #eastafricangirlsbeauty🇸🇸🇸🇸🇸🇴🇸🇴

A post shared by Nyakim Gatwech (@queenkim_nyakim) on

[গাড়িতে নগ্ন রণবীর-ক্যাটরিনা! ফাঁস হওয়া ছবি ঘিরে তোলপাড় নেটদুনিয়া]

প্রথম দেখায় কোনও পুতুল মনে হতেই পারে। কিন্তু নিখুঁত চেহারার মেয়েটি একটি রক্তমাংসের গড়া মানুষ। যাঁকে এক ট্যাক্সিওয়ালা চূড়ান্ত অপমান করে গায়ের রং পরিবর্তন করার পরামর্শ পর্যন্ত দিয়েছিল। হাসি দিয়ে সে অপমানের জবাব দিয়েছিলেন নিয়াকিম।

 

[ধর্ম বদলের চাপ, ডিভোর্সের পথে ‘বিগ বস’ খ্যাত মন্দানা]

এই হাসিমুখেই তিনি জয় করেছেন বিশ্বকে। কারণ নিজের উপর সম্পূর্ণ আত্মবিশ্বাস রয়েছে তাঁর। নিয়াকিম জানেন, গায়ের রং কখনও সৌন্দর্যের সংজ্ঞা হতে পারে না। সৌন্দর্য মানুষের মনে থাকে। আর তাতে রঙের বাছবিচার থাকে না। আর এই জন্য অনুরাগীরা তাঁকে নাম দিয়েছেন ‘কুইন অফ ডার্ক’।

 

 

[স্বামীর স্বপ্ন পূরণ করতে সেনায় যোগ দিলেন শহিদ-পত্নি]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে