BREAKING NEWS

৪ আশ্বিন  ১৪২৭  মঙ্গলবার ২২ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

অভিনয় ছেড়ে হঠাৎ এ কাজ করছেন কেন বরুণ ধাওয়ান?

Published by: Sangbad Pratidin Digital |    Posted: January 20, 2018 11:37 am|    Updated: January 20, 2018 3:42 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রিয় অভিনেতাকে অন্যরকম ভূমিকায় দেখলে ঝটকা তো লাগবেই, তাই না! তাইতো কাজের ফাঁকে ইনস্টাগ্রাম চেক করতে গিয়ে চোখ কপালে উঠল অনেকের। দর্জির কাজ করছেন বরুণ ধাওয়ান ? আরে! চমকে উঠলেন কেন ? এমনটাই তো ঘটেছে। নিজের হাতে বালিশের কভার বানিয়েছেন বি-টাউনের এই হার্টথ্রব। শুধু তা বানিয়েই নিশ্চিন্ত হননি, বালিশের কভার নিয়ে একখানা ছবিও তুলে ফেলেছেন।যাতে লেখা, ‘মাই পিলো’। মনে হচ্ছে  অভিনয় ছেড়ে দর্জিই হয়ে গিয়েছেন বরুণ। গায়ে লাল-কালো চেকের শার্ট। গলায় ঝুলছে কাপড়ের মাপ নেওয়ার ফিতে। মনে হচ্ছে, নতুন এই ভূমিকায় যথোপযুক্ত পরিষেবা দেওয়ার জন্য একেবারে তৈরি হয়ে আছেন জুনিয়র ধাওয়ান।

[‘আইন-শৃঙ্খলার দায়িত্ব আমাদের নয়’, ‘পদ্মাবত’ ইস্যুতে সুপ্রিম কোর্টের তোপ]

খবরটি দেখে বরুণ অনুরাগিণীরা নিশ্চয়ই এতক্ষণে মুষড়ে পড়েছেন। ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার’-এর সেই চকোলেট হিরো, ‘দিলওয়ালে’-এর হটকে ভাইকে দেখে মনে মনে কত স্বপ্নই না তাঁরা একেঁছিলেন। নতুন বছরে ‘অক্টোবর’ মুক্তি পেলেই সোজা মাল্টিপ্লেক্সে ছোটার পরিকল্পনাও ছিল। তা তো নয়ই, উলটে দর্জি বরুণ! এ কী হাল বলিউড হার্টথ্রবের? এত তাড়াতাড়ি হতাশ হওয়ার কিছু নেই। মনখারাপের পরই তো আনন্দ থাকে। তাই না? এক্ষেত্রেও তাইই। ভয় পাওয়ার কিছু নেই।  আসলে নিজের নতুন ছবি ‘সুই ধাগা’তে দর্জির চরিত্রে অভিনয় করছেন বরুণ ধাওয়ান। যশ রাজ ফিল্মসের এ ছবির পরিচালক শরৎ কাটারিয়া। এই শরৎই ‘দম লাগা কে হেইসা’র মতো ছবির মাধ্যমে বলিউডের মাটিতে পা রেখেছিলেন। ‘সুই ধাগা’র চিত্রনাট্য আবার নিজেই লিখেছেন।

varun-dhawan-759

নিজের চরিত্রকে আপন করে নিতে কসুর করছেন না বরুণও। তাই শুটিং শুরুর আগে উঠেপড়ে লেগেছেন দর্জি হওয়ার জন্য। নিয়মিত দর্জিহাটে গিয়ে সেলাই মেশিনের কাজ শিখছেন। এর আগেই বানিয়েছিলেন মহিলাদের ব্লাউজ। এবার বানালেন বালিশের এই কভার। এমন চরিত্র পেয়ে দারুণ খুশি এই তরুণ অভিনেতা। ছবিতে তাঁর বিপরীতে রয়েছেন অনুষ্কা শর্মা। বিরাটের ঘরনির সঙ্গে এটাই তাঁর প্রথম কাজ। দর্শকদের এই আনকোরা জুটি পছন্দ হবে বলেই বিশ্বাস বরুণের।

চলতি বছরেই সম্পূর্ণ হবে ‘সুই ধাগা’-র শুটিং। আগামী ২৮ সেপ্টেম্বর ছবি মুক্তির সম্ভাব্য দিন হিসেবে নির্দিষ্ট হয়েছে। এই বছরই মুক্তি পেতে চলেছে বরুণের অক্টোবর ছবিটিও।

[বহু বাধা-বিপত্তি পেরিয়ে মুক্তি আসন্ন, প্রকাশ্যে ‘পদ্মাবত’-এর নয়া ঝলক]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement