BREAKING NEWS

০২ জ্যৈষ্ঠ  ১৪২৯  বৃহস্পতিবার ১৯ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

‘সুই ধাগা’-র শুটিংয়ে ‘স্টান্ট’ করতে গিয়ে আহত বরুণ ধাওয়ান

Published by: Sangbad Pratidin Digital |    Posted: March 5, 2018 8:02 pm|    Updated: March 5, 2018 8:02 pm

Sui Dhaaga: Varun Dhawan gets injured after stunt goes wrong

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বেশ কিছুদিন আগেই আত্মপ্রকাশ করেছিল যশ রাজ ফিল্মসের পরবর্তী ছবি ‘সুই ধাগা’-র ফার্স্ট লুক। নায়ক-নায়িকার সেই গ্ল্যামারহীন ছবি দেখলে কে বলবে যে তাঁরা দুজনেই বি টাউনের নামজাদা দু’জন অভিনেতা! বরং তাঁদের দেখলেই মনে হয়, তাঁরা যেন দু’জন অতি সাধারণ মানুষ। যারা হয়ত আপনার পাশের বাড়িতেই থাকে। একজনের পরনে অতি সাধারণ শার্ট এবং ট্রাউজার। আর অন্যজনের গায়ে সিন্থেটিক চুড়িদার আর মাথায় চওড়া করে টানা সিঁদুর। নায়ক নায়িকা দু’জনেই টুইট করে জানিয়েছিলেন, এখন তাঁরা এই সিনেমার শুটিংয়ে দারুণ ব্যস্ত। কিন্তু সেই শুটিংয়েই যে ঘটে যাবে এরকম দুর্ঘটনা সেটা কেউ বোধহয় ভাবতেও পারেননি।

 

কয়েকদিন আগে এই সিনেমার কয়েকটি বিশেষ দৃশ্যের শুটিং করতে গোটা ইউনিট পৌঁছে গিয়েছিল মধ্য প্রদেশে। সেখানেই হওয়ার কথা ছিল একটি মারপিটের দৃশ্যের শুটিং। আর তার জন্যই গোটা ইউনিট বরুণকে বারবার বলেছিল, ওই দৃশ্যের জন্য একজন ‘স্টান্ট ম্যান’ নিতে। কিন্তু বরুণ কারওর কথা শুনলেন না। আর তাতেই ঘটে গেল বিপত্তি। নিজেই মারামারির দৃশ্যের শুটিং করতে গিয়ে পড়ে গেলেন মাটিতে, আঘাত পেলেন মাথায় এবং কপালে। এই ঘটনার কিছুক্ষণের মধ্যেই ডাক্তার ডেকে আনলেন টিমের অন্যান্য সদস্যরা। ডাক্তার দেখে জানালেন, বরুণের আঘাত ভয়াবহ না হলেও গভীর। তাই ওঁকে আপাতত কয়েকদিন কাজ থেকে বিরতি নিয়ে বিশ্রাম করতে হবে। কিন্তু ডাক্তারের এই পরামর্শ মেনে নিতে নারাজ বরুণ। বরং তিনি পরিষ্কার জানিয়ে দিয়েছেন, এবারের মতো ‘স্টান্ট ম্যান’ নিয়ে বাকি কাজটা করলেও, শুটিংয়ে তিনি কোনওরকম বিরতি দেবেন না। কারণ তিনি চান না, এই ছবির মুক্তির তারিখ তাঁর জন্য পিছিয়ে যাক।

[এবার যমজ, এক বছরের মধ্যেই তিন সন্তানের জননী সানি লিওন]

এই বিষয়ে যশরাজ ফিল্মস থেকে জানানো হয়েছে, আগামী সেপ্টেম্বরের ২৮ তারিখ এই ছবি মুক্তি পাওয়ার কথা। আমরা সেইমতো দ্রুত শুটিং শেষ করার চেষ্টা করছি। কিন্তু তাই বলে বরুণকে দুদিনের বিশ্রাম দেওয়া যাবে না এমন নয়। কিন্তু বরুণ কারওর কথা শুনলে তো! ও কাজ করতে ভালবাসে, তাই সব সময় কাজের মধ্যে ডুবে থাকতে চায়। তাই আমরা আর ওকে কাজ করতে বাধা দিচ্ছিনা। তবে চেষ্টা করছি সব সময় ওর উপর নজর রাখার, যাতে আর কোনও সমস্যা না হয়।

[ডলবি থিয়েটারে ঐতিহাসিক মুহূর্ত! অস্কারের মঞ্চে শশী-শ্রীদেবীকে শ্রদ্ধার্ঘ্য]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে