১১ অগ্রহায়ণ  ১৪২৮  রবিবার ২৮ নভেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

নিজের জুতোর মাপ কাকে জানালেন সুনীল, কপিলকে নয়তো?

Published by: Sangbad Pratidin Digital |    Posted: April 11, 2017 1:39 pm|    Updated: April 11, 2017 1:39 pm

Sunil Grover takes a dig at Kapil Sharma over shoe hurling incident

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জুতো দিয়ে যায় চেনা৷ কিন্তু বোঝা কি যায়? কাকে কটাক্ষ করা হচ্ছে৷ বোধহয় যায়৷ সেই কারণেই সুনীল গ্রোভারের সাম্প্রতিক ইনস্টাগ্রাম পোস্টের দিকে সবার নজর পড়েছে৷ সোমবারই ছবিটি পোস্ট করেছেন সুনীল৷ সাদা-কালো এই পোস্টে নিজের পা সমেত জুতো জোড়া ক্যামেরার দিকে তাক করে রেখেছেন ‘মশহুর গুলাটি’৷ ক্যাপশনে লিখেছেন নিজের জুতোর মাপ৷ ইউএস টেন৷

Shoe Size US 10

A post shared by Sunil Grover (@whosunilgrover) on

শোনা যাচ্ছে, এক সময়ের বন্ধু কপিলের দিকে তাক করেই এই জুতোর নম্বর ঘোষণা করেছেন সুনীল৷ কারণ এই জুতো ছোড়া নিয়েই কপিলের জীবনের সবচেয়ে বড় অঘটনের সূত্রপাত৷ যার জেরে বন্ধ হয়ে যেতে বসেছে ‘দ্য কপিল শর্মা শো’৷ মাঝ আকাশে বিমানের মধ্যেই মদ্যপ অবস্থায় সুনীলের সঙ্গে অভব্য আচরণ করেছিলেন কপিল৷ নিজের তৎকালীন সহকর্মীকে নাকি জুতোও ছুড়ে মেরেছিলেন কমেডিয়ান৷ সুনীল গ্রোভারের সঙ্গে এমন আচরণ করায় শোয়ের বাকি কলাকুশলীদের বিরাগভাজন হয়েছিলেন কপিল। সেই ঘটনায় সুনীল অর্থাৎ শোয়ের অন্যতম আকর্ষণ ‘গুত্থি’র কাছে ক্ষমাও চেয়ে নিয়েছিলেন তিনি। কিন্তু তাতেও চিঁড়ে ভেজেনি। সুনীল জানিয়ে দিয়েছিলেন, মোটা অঙ্কের প্রস্তাব দিলেও তিনি শোয়ে ফিরবেন না।

[ভেজালের বাজারে কেমন করে কিনবেন মরশুমের সেরা আম?]

এরপর থেকেই কপিলের শোয়ের টিআরপি কমতে থাকে। উল্টোদিকে বাড়তে থাকে ডা. মশুর গুলাটি ও গুত্থির চাহিদা। ইন্ডিয়ান আইডলের ফাইনালে সুনীলের এই দুই অবতার শোয়ের টিআরপি নাকি অনেকটাই বাড়িয়ে দিয়েছিল। এমনকী, সুনীলের এক সাম্প্রতিক লাইভ শোও হাউসফুল ছিল। একদিকে সুনীলের জনপ্রিয়তা, অন্যদিকে কপিলের শোয়ের দুর্দশায় অখুশি সোনি চ্যানেলের কর্মকর্তারাও। তাই বন্ধ হওয়ার দোরগোড়ায় কপিলের একদা জনপ্রিয় শো। শোনা যাচ্ছে, সেই স্লটেই নাকি নিজের নয়া শো নিয়ে আত্মপ্রকাশ করতে চলেছেন সুনীল। সেই কারণেই কী নিজের জুতোর মাপ দেখিয়ে কপিলকে কটাক্ষ করলেন জনপ্রিয় টেলিভিশন তারকা? উঠছে প্রশ্ন।

[পরকীয়ায় লিপ্ত? সঙ্গমকালে ঘটতে পারে এমনই ভয়াবহ ঘটনা!]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে