১৯ অগ্রহায়ণ  ১৪২৮  সোমবার ৬ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

শুটিং ফ্লোরে আচমকাই অসুস্থ সানি, ভরতি হলেন হাসপাতালে

Published by: Sangbad Pratidin Digital |    Posted: June 22, 2018 8:57 pm|    Updated: June 22, 2018 8:57 pm

Sunny Leone hospitalised at Splitsvilla shoot location

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সবে পরিবার পূর্ণ হয়েছে। তিন সন্তানকে নিয়ে দিব্যি কাটছিল দিন। আবার রিয়েলিটি শোয়ের শুটিংও করছিলেন। এর মধ্যেই আচমকা অসুস্থ হয়ে পড়লেন সানি লিওন। শুটিং ফ্লোরেই অসুস্থ হয়ে পড়েন নায়িকা। কলাকুশলীরাই তাঁকে নিয়ে গিয়ে স্থানীয় হাসপাতালে ভরতি করান।

[প্রেম আর সম্পর্কের নরম আলো মেখে কেমন হল প্রতীমের ‘আহারে মন’?]

উত্তরাখণ্ডে ‘স্প্লিটসভিলা’ রিয়ালিটি শোয়ের নতুন মরশুমের শুটিং চলছিল। রণবিজয় সিংয়ের সঙ্গে শোয়ের সঞ্চলনা করছেন সানি। শুক্রবার রামনগরে ছিল শুটিং। আচমকা পেটে প্রবল ব্যথা অনুভব করেন নায়িকা। সঙ্গে সঙ্গে তাঁকে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। হাসপাতালের চিকিৎসক ময়ঙ্ক আগরওয়াল জানান, সানিকে যখন আনা হয়েছিল পেটে প্রবল ব্যথার পাশাপাশি সামান্য জ্বরও ছিল তাঁর। সঙ্গে সঙ্গে হাসপাতালে ভরতি করে নেওয়া হয় নায়িকাকে। শুরু করে দেওয়া হয় তাঁর চিকিৎসা। প্রবল গরমে অনেকটা ভ্রমণ করতে হয়েছে সানিকে। এই কারণেই নায়িকা অসুস্থ হয়ে পড়েছেন বলে মনে করছেন ডাক্তাররা। এছাড়া তাঁর গ্যাসের সমস্যাও রয়েছে। তবে আপাতত অনেকটাই সুস্থ নায়িকা। তবে এখনও তাঁকে হাসপাতাল থেকে ছাড়া হয়নি। আপাতত সানিকে কিছুদিন নিরীক্ষণে রাখতে চাইছেন চিকিৎসকরা। সম্পূর্ণ সুস্থ হলে তারপরই ছাড়া হবে নায়িকাকে।

[রণবীর নয়, ‘সঞ্জু’র চরিত্রে বলিউডের এই নায়ককেই পছন্দ ছিল প্রযোজকের]

পর্নস্টারের তকমাকে পিছনে ফেলে বলিউডে নিজের নাম প্রতিষ্ঠিত করেছেন সানি। নায়িকা হিসেবে সুনাম আদায় করেছেন। টেলিভিশনেও রিয়ালিটি শোয়ের মাধ্যমে নিজের পরিচিতি গড়ে তুলেছেন। কিছুদিন আগেই মেয়ে নিশাকে দত্তক নিয়েছেন। তারপরই সারোগেসির সাহায্য নিয়ে দুই সন্তানের জননী হয়েছেন। সম্প্রতি নিশার সঙ্গে নিজের ও ড্যানিয়েলের ছবি দিয়ে নেটদুনিয়ার সমালোচনার পাত্রী হয়েছিলেন সানি। কিন্তু তাতে কান না দিয়ে নিজের কাজে যোগ দিয়েছিলেন। এর মধ্যেই অসুস্থ হয়ে পড়েন নায়িকা। তবে এবারও তিনি খুব শিগগিরিই সুস্থ হয়ে কাজে ফিরবেন বলেই আশা অনুরাগীদের।

[নভেম্বরেই বাজছে সানাই, বিয়ের দিনক্ষণও পাকা রণবীর-দীপিকার!]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে