১৯ অগ্রহায়ণ  ১৪২৮  সোমবার ৬ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

এ কোন রূপে ধরা দিলেন সানি লিওন! ভাইরাল ছবিতে শোরগোল নেটদুনিয়ায়

Published by: Sangbad Pratidin Digital |    Posted: September 19, 2017 12:16 pm|    Updated: September 19, 2017 12:16 pm

Sunny Leone’s look for next venture stuns fans

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বলিউডের ‘বেবি ডল’ সানি লিওন সর্বদাই কোনও না কোনও কারণে রয়েছেন খবরের শিরোনামে। এবার ইনস্টাগ্রামে তাঁর একটি ছবি থেকে তাঁর ফ্যানদের মধ্যে ছড়িয়েছে উত্তেজনা। তাঁর নতুন এই ছবি দেখে এক্সাইটেড সবাই। ছবিতে সানির মুখ পুরোটাই আবৃত প্রস্থেটিক মেক আপে। ছবি দেখে বোঝাই দায় যে আদৌ এ ছবি সানিরই কিনা। ছবির ক্যাপশন দেখেই বোঝা যাচ্ছে তাঁর আগামী ছবির প্রস্তুতি নিচ্ছেন তিনি।

Something like you have never seen before – prosthetics for my next amazing project 😎 #SunnyLeone

A post shared by Sunny Leone (@sunnyleone) on

[প্রেমিকা নাতাশার সঙ্গে বিচ্ছেদের পথে বরুণ ধাওয়ান!]

‘এমনকিছু যা আপনি আগে কখনও দেখেননি। আমার পরবর্তী অসাধারণ প্রজেক্টের জন্যই এই প্রস্থেটিক মেকআপ’। নিজের পোস্টে এই কথাই লিখেছেন অভিনেত্রী। একটি ছবিতে তার মুখের কিছু অংশ দেখা গেলেও আরেকটি ছবিতে প্রায় পুরোপুরিই ঢেকে ফেলা হয়েছে তাঁর মুখ। সেই ছবির ক্যাপশনে আবার সানি লিখেছেন, নিজের অন্তরের খোঁজ করছেন সানি। ছবিতে যদিও এর থেকে বেশি কিছু বলেলনি। কিন্তু তাঁর এই মেকআপ ক্রমশই বাড়াচ্ছে প্রশ্ন।

Trying to find my inner zen!!!

A post shared by Sunny Leone (@sunnyleone) on

[বাবা জেলে রয়েছেন জানতই না সঞ্জয়ের ছেলে মেয়েরা!]

কিছুদিন আগেই ‘বাদশাহো’র আইটেম সং ‘পিয়া মোরে’তে অজয় দেবগণের সঙ্গে নজর কেড়েছেন সানি। পরে প্রকাশিত ‘লোকা লোকা’ পার্টি অ্যান্থেমও ধরা দিয়েছেন সিজলিং অবতারে। সামনে রয়েছে আরও বেশ কয়েকটা ছবি ও মিউজিক ভিডিও। তারই মধ্যে উল্লেখযোগ্য সঞ্জয় দত্তের কামব্যাক ছবি ‘ভূমি’। সেই ছবিতে একটি ডান্স সিকোয়েন্সে দেখা যাবে সানিকে।তবে আপাতত সানির এই নয়া রূপেই তোলপাড় নেটদুনিয়া।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে