BREAKING NEWS

১৭  আষাঢ়  ১৪২৯  শনিবার ২ জুলাই ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হল উড়তা শাহরুখ!

Published by: Sangbad Pratidin Digital |    Posted: September 27, 2016 5:55 pm|    Updated: September 27, 2016 5:55 pm

'Superhero' Shah Rukh Khan believes he can fly

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শাহরুখ খানকে উড়তে দেখেছেন কখনও?
অনেকেই সমস্বরে বলবেন রা ওয়ান-এ! ও দিকে যাঁরা বেশ বড়সড় শাহরুখ-ভক্ত, তাঁরা বলবেন রইস-এর শুটিং চলাকালীন সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া একটা শুটিং স্টিলের কথাও! যেখানে শূন্যে ভাসমান অবস্থায় গুলি চালাতে দেখা গিয়েছিল বলিউডের বাদশাকে। তার বাইরে?
উঁহু, মনে পড়াটা মুশকিল! মানুষ কি আর শূন্যে উড়তে পারে! ছায়াছবির পর্দায় স্পেশ্যাল এফেক্টসে সেই অসম্ভবকে সম্ভব করা যায় বটে! কিন্তু চলচ্চিত্র জীবনের প্রতিচ্ছবি হলেও জীবন তো আর চলচ্চিত্র নয়!
মুশকিল হল, সেই কথাটা শাহরুখ খানকে বোঝাবে! বেশ কিছু দিন হল, তাঁর মাথায় চেপেছে সুপারহিরোর ভূত! মানে, নিজেকে সত্যি সত্যিই সুপারহিরো ভাবছেন তিনি। দিন কয়েক আগেই যেমন তাঁর পোস্ট করা এক ইনস্টাগ্রাম ভিডিওতে তার ইঙ্গিত মিলেছিল। সেই ভিডিওয় এক উইন্ডমিলের দিকে পিছন করে দাঁড়িয়ে হাওয়ার গতি পরিবর্তনের চেষ্টা করছিলেন তিনি। বিশ্বাস না হলে ঠিক নিচের ভিডিওয় ব্যাপারটা দেখে নিন।

Who says we cannot control the wind….

A video posted by Shah Rukh Khan (@iamsrk) on


কিন্তু এখানেই থেমে থাকেননি কিং খান। সম্প্রতি তাঁর এক ইনস্টাগ্রাম পোস্ট বলছে, তিনি এবার সত্যি সত্যিই ওড়ার চেষ্টা করেছেন। তাও সুপারম্যানের মতো এক হাত সামনে সোজা করে রেখে! ক্লিক করে দেখুন না একেবারে নিচের ভিডিওয় কিং খানের সেই কারনামা!
শাহরুখের অবশ্য দাবি, তিনি সত্যি সত্যি উড়তে পেরেছেন! আপনার কী মনে হয়?

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে