৩ শ্রাবণ  ১৪২৬  শুক্রবার ১৯ জুলাই ২০১৯ 

BREAKING NEWS

Menu Logo বিলেতে বিশ্বযুদ্ধ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার
বিলেতে বিশ্বযুদ্ধ

৩ শ্রাবণ  ১৪২৬  শুক্রবার ১৯ জুলাই ২০১৯ 

BREAKING NEWS

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কয়েকদিন আগেই সিনে পর্দায় মুক্তি পেয়েছে সুশান্ত সিং রাজপুতের ‘রাবতা’। কিন্তু সুশান্ত-কৃতী শ্যানন অভিনীত ছবিটি সাফল্যের মুখ দেখতে পায়নি বক্স-অফিসে। মুখ থুবড়ে পড়েছে। তবে এখনও বি-টাউন হোক কিংবা অন্যত্র পর্দার মহেন্দ্র সিং ধোনি নামেই বেশি পরিচিতি পান সুশান্ত। গত বছর নীরজ পাণ্ডের পরিচালিত ‘এমএস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি’-তে মাহির চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। কিন্তু সেই রেশ এখনও কাটেনি তাঁর ভক্তদের মধ্যে থেকে। আর কাটবেই বা কেমন করে? সিনেমায় প্রাক্তন ভারত অধিনায়কের ভূমিকায় যে দুর্দান্ত অভিনয় করেছিলেন সুশান্ত। প্রশংসাও কুড়িয়েছিলেন অনেকের। তবে এবার সম্পূর্ণ অন্য কারণে প্রশংসিত হচ্ছেন পর্দার ‘ধোনি’।

[তদন্তে বারবার বয়ান বদলাচ্ছেন বিক্রম, অসন্তুষ্ট তদন্তকারীরা]

সম্প্রতি মণিপুরে সিআরপিএফ জওয়ানদের সঙ্গে ট্রেনিং করেছিলেন সুশান্ত সিং রাজপুত। সেই ভিডিওটিই ফেসবুকে পোস্ট করেন তিনি। সঙ্গে সেনার উচ্ছ্বসিত প্রশংসাও করেন। লেখেন, ‘আমার জীবনের অন্যতম সেরা দিন। মণিপুরে সাহসী সিআরপিএফ জওয়ানদের সঙ্গে গোটা একটি দিন কাটানো, ট্রেনিং এবং আরও অনেক কিছু করার সুযোগ পেয়ে আমি গর্বিত। প্রত্যেক জওয়ানকে আমি শ্রদ্ধা জানাই।’ বলিউড তারকাদের মধ্যে অনেকেই আছেন যাঁরা সবসময় ভারতীয় সেনার পাশে দাঁড়ান। তাঁদের উচ্ছ্বসিত প্রশংসা করতে পিছপা হন না। সেনার অমর্যাদা করলে কখনওই ছেড়ে কথা বলেন না। সেই তালিকায় এবার নাম লেখালেন সুশান্ত সিং রাজপুতও।

 

তবে কানাঘুষো চলছে, হয়তো নিজের কোনও নতুন সিনেমার জন্যই সেনার সঙ্গে ট্রেনিং করেছেন সুশান্ত। কারণ এর আগেও ধোনির বায়োপিকে অভিনয়ের জন্য ক্রিকেট খেলা শিখেছিলেন তিনি। এমনকী চলতি মাসের ২১ জুলাই ‘চান্দা মামা দূর কে’ সিনেমাটির জন্য নাসায়ও যাবেন তিনি। তাই অনেকেই মনে করছেন, এই মিলিটারি ট্রেনিংও নিজের কোনও সিনেমার জন্যই নিয়েছেন সুশান্ত সিং রাজপুত।

[উসকানি দিলে চিন্তার বিষয়, বসিরহাট কাণ্ড নিয়ে উদ্বিগ্ন অমর্ত্য সেন]

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং