২০ অগ্রহায়ণ  ১৪২৯  বুধবার ৭ ডিসেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

কীভাবে মৃত্যু হয়েছিল সুশান্ত সিং রাজপুতের ম্যানেজার দিশার? জানিয়ে দিল CBI

Published by: Akash Misra |    Posted: November 23, 2022 4:52 pm|    Updated: November 23, 2022 4:52 pm

Sushant Singh Rajput's manager Disha Salian's death was accidental concludes The Central Bureau of Investigation | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: খুন বা আত্মহত্যা নয়। প্রয়াত বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের ম্যানেজার দিশা সালিয়ার মৃত্যু একটা দুর্ঘটনা। বুধবার এমনটাই জানিয়ে দিল সিবিআই।

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঠিক পাঁচ দিন আগেই মারা যান দিশা। সুশান্তের মৃত্যুর খবর সামনে আসতে অনেকেই দিশার (Disha Salian ) ঘটনার সঙ্গে সুশান্তের মৃত্যুকে জড়িয়ে নানা খবর ছড়াতে থাকেন। তবে তদন্তে নেমে সিবিআই জানতে পারে দুটি ঘটনার সঙ্গে কোনও যোগসূত্র নেই। বুধবার সেই তদন্তের উপর ভিত্তি করেই সিবিআই জানিয়ে দেয় ব্লিন্ডিংয়ের ১৪ তলা থেকে পড়েই মৃত্য হয়েছে দিশার। এটি একটি দুর্ঘটনা।

[আরও পড়ুন: এবার সলমনের হাত ধরে বড়পর্দায় ভাগ্নি আলিজেহ, জানেন কোন ছবিতে দেখা যাবে?]

২০২০ সালে ৭ এপ্রিলের পর ১৪ জুন। মুম্বইয়ের ফ্ল্যাট থেকে সুশান্ত সিং রাজপুতের ঝুলন্ত দেহ উদ্ধার হয়। প্রায় এক সপ্তাহ আগে ৮ জুন দিশা সালিয়ানের মৃত্যুর খবর প্রকাশ্যে আসে। মালাডের বহুতলের নিচে দিশার রক্তাক্ত দেহ উদ্ধার হয়। প্রাথমিক তদন্তের পর পুলিশের অনুমান, বহুতল থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেছেন দিশা। ঘটনার পর থেকেই সুশান্ত ও দিশাকে নিয়ে অনেক গুঞ্জন রটেছে। তাতে সূরজ পাঞ্চোলির (Sooraj Pancholi) নামও জড়িয়েছে। শোনা এও গিয়েছিল, দিশার গর্ভে সূরজের সন্তান ছিল। সুশান্ত নাকি দিশাকে সূরজের থেকে দূরে থাকতে বলেছিলেন। তা নিয়ে দুই তারকার মধ্যে মনোমালিন্য ছিল। যাবতীয় গুঞ্জন নস্যাৎ করে সূরজ জানান, জীবনকালে দিশার সঙ্গে তার কোনওদিনও সাক্ষাৎ হয়নি। অনলাইন নিগ্রহের বিরুদ্ধে থানায় অভিযোগও জানিয়েছিলেন সুরজ। এরই মধ্যে কাল অর্থাৎ মঙ্গলবার রিয়া চক্রবর্তীর (Rhea Chakraborty) করা মামলার রায় জানাবে সুপ্রিম কোর্ট। সুশান্তের বাবার এফআইআরের ভিত্তিতে করা বিহার পুলিশের মামলা মুম্বইয়ে স্থানান্তরিত করার আবেদন জানিয়েছিলেন রিয়া।

[আরও পড়ুন: কার মতো দেখতে প্রিয়াঙ্কার মেয়েকে? নতুন ছবি পোস্ট হতেই চর্চা শুরু নেটপাড়ায় ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে