BREAKING NEWS

২৪  মাঘ  ১৪২৯  বুধবার ৮ ফেব্রুয়ারি ২০২৩ 

READ IN APP

Advertisement

নোরার পর ‘দিলবর’ গানে সুস্মিতার বেলি ডান্সে মজেছে নেটদুনিয়া

Published by: Sulaya Singha |    Posted: September 8, 2018 9:48 pm|    Updated: September 8, 2018 9:50 pm

Sushmita Sen dances on Nora Fatehi's Dilbar

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বড়পর্দায় আর সেভাবে দেখা যায় না তাঁকে। কিন্তু তাঁর শরীরী হিল্লোল এখনও আকৃষ্ট করে ভক্তদের। তাঁর সৌন্দর্যে এখনও নেশাতুঁর ফ্যানেরা। আর সেই নেশা এই বয়সেও আরও খানিকটা বাড়িয়ে দিলেন সুস্মিতা সেন। তাঁর সুপারহিট ‘দিলবর’ গানে যেভাবে কোমর দোলালেন, তা থেকে চোখ ফেরানো দায়।

রিমিক্সের জমানা। পুরনো গানই নতুন করে পরিবেশন করা যেন ট্রেন্ড হয়ে দাঁড়িয়েছে। নতুন এই ভার্সান চার্ট বাস্টারের উপরের সারিতে জায়গাও করে নিচ্ছে। হটলিস্টে এখন রয়েছে ‘দিলবর’। ১৯৯৯ সালে ‘সির্ফ তুম’ সিনেমার জন্য এই গান লিখেছিলেন গীতিকার সমীর। সুর দিয়েছিলেন নদীম-শ্রবণ। সেই গানকেই নতুন করে লিখেছেন সাব্বির আহমেদ। গেয়েছেন নেহা কক্কর, ধ্বনি ভানুশালি ও ইক্কা। তবে নতুন গানকে আলাদা মাত্রা দিয়েছে নোরা ফতেহির বেলি ডান্স। গানের প্রত্যেক তালে নোরার কোমর যেভাবে সঙ্গত দিয়েছে, তাতে কাশ্মীর থেকে কন্যাকুমারী পর্যন্ত হিল্লোল উঠেছে। তাঁর ডান্স স্টেপে ফিদা স্বয়ং সুস্মিতা। সাংবাদিকদের প্রশ্নের উত্তরে বাঙালি সুন্দরী বলেছিলেন, অত্যন্ত ভাল নেচেছেন নোরা। তাঁর সবচেয়ে ভাল লেগেছে গানের প্রথম দু’টো লাইন। যা খুব সুন্দরভাবে গাওয়া হয়েছে। বেশ ভাল রিমিক্স হয়েছে। মাস গড়িয়ে গেলেও সেই গানের মাদকতা এখনও কাটেনি। তাই তো ডিস্কো, পাবেও নয়া ‘দিলবর’ই রিকোয়েস্টের তালিকায় এখনও উপরের সারিতে।

[বাক্স নয়, এবার সঙ্গী বদলের গল্প আসছে পর্দায়]

এবার এই রিমিক্সে কোমর দোলালেন সুস্মিতা। আর তাতেই বাড়ল নেটদুনিয়ার উত্তাপ। জিমের মধ্যে সুন্দর দোহারা চেহারায় বেলি ডান্স করতে দেখা গেল বাঙালি সুন্দরীকে। সুসের ডান্স স্টেপের ভিডিওটি এখন ভাইরাল। ’৯৯ সালে দর্শকদের মন জয় করেছিলেন এই গানে। প্রায় কুড়ি বছর পর ফের বোঝালেন তিনি কতটা ফিট, কতটা আকর্ষণীয়। বয়সটা তাঁর কাছে সংখ্যা মাত্র। তাই তো নোরার নেশায় বুঁদ দর্শকরাও এখন সুসের ভিডিওতেই মজেছেন।

[ছেলের নাম কী? টুইটারে জানালেন শাহিদ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে