১৬ অগ্রহায়ণ  ১৪২৯  শনিবার ৩ ডিসেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

উমরাও জান হয়ে ব়্যাম্পে সুস্মিতা, অভিজাত সৌন্দর্যে মশগুল নেটদুনিয়া

Published by: Sangbad Pratidin Digital |    Posted: February 4, 2018 3:00 pm|    Updated: February 4, 2018 3:00 pm

Sushmita Sen walks to Umrao Jaan song at Lakme Fashion Week

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ইন আঁখো কে মস্তি মে… যখন সেখানে এ গান বেজে ওঠে অবধারিত ভেসে ওঠে রেখার মুখ। স্মৃতিতে ঢেউ তোলে চাহনির ‘মস্তানি’। সেই এলিগ্যান্ট সৌন্দর্য যা দশকের পর দশক মন্ত্রমুগ্ধ করে রেখেছে ভারতীয় সিনেপ্রেমীদের। তবে এবার এ সুর বেজে উঠলে আর একজনের ছবিও ভেসে ওঠা স্বাভাবিক। তিনি সুস্মিতা সেন। সম্প্রতি উমরাও জান হয়েই মার্জার সরণি মাতিয়েছেন নায়িকা।

‘পদ্মাবত’ নিয়ে ডিগবাজি, ‘ভুয়ো’ নেতাকে বহিষ্কার কর্ণি সেনার ]

DVHvYqkU8AcZuM7

নানা থিমে ব়্যাম্প মাতিয়ে থাকেন নায়িকা থেকে মডেলরা। তবে পুরনো চাল যে ভাতে বাড়ে, তা আরও একবার প্রমাণ করে দিলেন সুস্মিতা। বুঝিয়ে দিলেন, অতীতের খাঁটি সোনা যে সময়ে, যে প্রেক্ষিতেই পাদপ্রদীপের নিচে আসুক না কেন, তা ঔজ্জ্বল্য ছড়াবেই। মার্জার সরণিতে হাঁটার ক্ষেত্রে উমরাও জান-কে থিম হিসেবে তুলে আনা নিঃসন্দেহে অভিনব ভাবনা। সে কৃতিত্ব ফ্যাশন ডিজাইনারেরই প্রাপ্য। তবে এ তো সিনেমার সেট নয়। ফ্যাশনের দুনিয়া। এখানে এত অল্প সময়ে উমরাও জান হয়ে ওঠা চাট্টিখানি কথা নয়। অভিজাত সৌন্দর্য আর ব্যক্তিত্ব না থাকলে এ পোশাক ক্যারি অসম্ভব। সন্দেহ নেই সুস্মিতা সেন সেক্ষেত্রে নির্বিকল্প। এবং যথারীতি উমরাও জান হয়েই বাজিমাত করেছেন তিনি।

ফেসবুকে জুটি বেঁধেছেন উত্তম-সুচিত্রা, পাঠানো যাবে ফ্রেন্ড রিকোয়েস্টও! ]

DVHoHw2U0AAg-EB

চিরকাল নিজের শর্তে চলেছেন। সে সৌন্দর্য প্রতিযোগিতা হোক বা মা হওয়া, চমকে দেওয়ার মতোই সিদ্ধান্ত নিয়েছেন সুস্মিতা। বুঝিয়ে দিয়েছেন, হয়তো নাম্বার ওয়ান নায়িকার খেতাবি লড়াইয়ে তিনি নেই। কিন্তু তিনি সুস্মিতা সেনই। তাঁর গ্ল্যামার থেকে পার্সোনালিটির ধারেকাছে আর কেউ আসতে পারেন না। ছুঁতে পারেন না তাঁর ব্যক্তিত্বকেও। সৌন্দর্য থেকে মননে এতটাই অভিজাত তিনি। সেই সুস্মিতা যখন উমরাও জান হয়ে ওঠেন, তখন তা বাড়তি প্রাপ্তিই বটে।

[ সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ‘প্যাডম্যান চ্যালেঞ্জ’, কী বার্তা আমির খানের? ]

DVIBKI0WAAEXF9s

এদিন নায়িকা জানান, “আমার অনেক কিছু করার আছে। আমার পারফরম্যান্স সকলকে মুগ্ধ করবে এমন ছবিই আমি করতে চাই। অডিয়েন্স পাঁচ না পাঁচশো  জন সেটা আমার কাছে বড় কথা নয়। কিন্তু সকলের থেকে আমি যে ভালবাসা পেয়েছি, তা ফিরিয়ে দিতে চাই। আপাতত খানিকটা সময় নিচ্ছি। তারপরই ছবিতে ফিরব।”

DVHxsgEX4AApYlm

ছবিতে তিনি কবে ফিরবেন সে অপেক্ষা তো থাকবেই। তবে ছবিতে না ফিরেও যে ছবির মায়া তিনি উসকে দিয়েছেন তা নিয়েই আপাতত মজে সিনেপ্রেমীরা। রেখার পর উমরাও জান হয়ে ধরা দিয়েছিলেন আর এক ডাকসাইটে সুন্দরী নায়িকা ঐশ্বর্য রাই বচ্চনও। তবে সুস্মিতা যে নমুনা রেখে দিলেন, তাতে চর্চায় তিনিই যে সামনের দিকে উঠবেন আসবেন তা বলাই বাহুল্য।
DVH2cSJXcAUSVPw

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে