৩ মাঘ  ১৪২৮  সোমবার ১৭ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

শাড়ি তাঁর জীবনে ডেকে আনল অশান্তি, ফের সোশ্যাল সাইটে ট্রোলড হলেন স্বরা

Published by: Sangbad Pratidin Digital |    Posted: February 18, 2018 4:35 pm|    Updated: February 18, 2018 4:35 pm

Swara Bhasker gets trolled again, this time over a saree outfit

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এই মুহূর্তে বলিউডের বড় কোনও প্রজেক্টের সঙ্গে জড়িয়ে নেই তাঁর নাম, তবু তিনিই এখন সব খবরের শীর্ষে। আগেরবার সঞ্জয় লীলা বনশালি পরিচালিত ছবি ‘পদ্মাবত’ দেখে তিনি তাঁরে উদ্দেশে বলেছিলেন, ‘মেয়েরা কি শুধুই চলন্ত যোনি?’ এইকথা শোনা মাত্রই খেপে উঠেছিলেন দীপিকা এবং সঞ্জয় লীলা বনশালির ফ্যানেরা। তাঁরা সোশ্যাল সাইটে নানা রকমের অপমানজনক মন্তব্য করেছিলেন স্বরার বিরুদ্ধে। কিন্তু এবারে কোনও মন্তব্য নয়, বরং তাঁর পরিহিত একটি পোশাকই তাঁর অপমানের কারণ হয়ে দাঁড়িয়েছে।

 

গত দু’দিন আগে কালো পাড় সাদা ডিজাইনার শাড়ি পরে তিনি পৌঁছে গিয়েছিলেন মুম্বইয়ের একটি অনুষ্ঠানের উদ্বোধনে। আর সেই শাড়ি পরা ছবি নিজেই আবার ইনস্টাগ্রামে পোস্টও করেছিলেন। তারপরই ঘটে বিপত্তি।

[হঠাৎ দীপিকা-ক্যাটরিনাদের নিজের বায়োডেটা টুইট করলেন কেন বিগ বি?]

অনেকেই তাঁর ওই শাড়ি পরিহিতা মডার্ন লুককে জাতির অপমান বলে মনে করছেন। আবার অনেকে বলছেন তিনি ‘গুমরাহ’-তে শ্রীদেবী-র লুকস নকল করতে চেষ্টা করেছিলেন। কিন্তু সেটা নাকি কোনও ভাবেই পাতে দেওয়ার যোগ্য হয়নি। আবার অনেকে ‘পদ্মাবত’-এর প্রসঙ্গ টেনে এনে তাঁর এই পরীক্ষামূলক পোশাককে যা নয় তাই বলে অপমান করেছেন।

 

সব মিলিয়ে স্বরার ভাগ্য এখন মোটেই তাঁর উপর সদয় নয়। এখন তিনি যাই করছেন তাই দর্শকদের কাছে চক্ষুশূলে পরিনত হচ্ছে। সূত্র বলছে সেই কারণেই বি টাউনে স্বরার কাছের মানুষেরা তাঁকে জানিয়েছেন, এখন কটাদিন মুখ বন্ধ রাখলেই বোধহয় সেটা তাঁর কেরিয়ারের জন্য মঙ্গল হবে। স্বরাও সেই কথা মেনে এখন মুখে কুলুপ এঁটেছেন, সমালোচকদের এত অপমানের পরেও কোনওভাবেই মুখ খুলছেন না তিনি।

[চলতি বছরেই রাকেশ শর্মার বায়োপিকের শুটিং শুরু করছেন শাহরুখ]

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে