BREAKING NEWS

২৮ শ্রাবণ  ১৪২৭  বৃহস্পতিবার ১৩ আগস্ট ২০২০ 

Advertisement

শ্লীলতাহানি হয়েছিল স্বরারও, স্বীকারোক্তি অভিনেত্রীর

Published by: Bishakha Pal |    Posted: January 19, 2019 3:53 pm|    Updated: January 19, 2019 3:53 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অভিনেত্রী স্বরা ভাস্কর বরাবরই সাহসী। যে কোনও ইস্যুতে তাঁকে প্রশ্ন করলে তিনি এড়িয়ে যান না বা ‘পলিটিকালি কারেক্ট’ উত্তর দেন না। গোটা দেশ যখন #MeToo ইস্যু নিয়ে উত্তপ্ত, তখন মুখ খুলেছিলেন স্বরা ভাস্কর। তনুশ্রী দত্ত যখন নানা পাটেকরের বিরুদ্ধে অভিযোগ তোলেন তখন সবার আগে এগিয়ে আসেন তিনি। এবারও শ্লীলতাহানি নিয়ে মুখ খুললেন তিনি। বললেন নিজের এক অভিজ্ঞতার কথা।

স্বরা ভাস্কর বলেছেন, পেশাগত জীবনে তাঁকে শ্লীলতাহানির মুখোমুখি হতে হয়েছিল। কিন্তু যখন ঘটনাটি ঘটেছিল, তখন তিনি তা বুঝে উঠতে পারেননি। গোটা বিষয়টি বুঝতে তাঁর বেশ বছর ছয় থেকে আট বছর সময় লেগেছিল। স্বরা বলেছেন, যখন তিনি অন্যদের থেকে শ্লীলতাহানির কথা শুনতেন, তখন বুঝতে পারেন তাঁর সঙ্গে কী হয়েছিল। তাও একটি প্যানেল ডিসকাশনের সময় সেটি উপলব্ধি করেন তিনি। তবে তিনি যে বুঝে উঠতে পারেননি তার অন্য কারণ ছিল। কোনও এক পরিচালক তাঁর সঙ্গে অশালীন ব্যবহার করেছিলেন। কিন্তু তাঁর গায়ে হাত দিতে পারেননি। স্বরা সেখান থেকে বেরিয়ে আসতে পেরেছিলেন। তবে অভিনেত্রীর মতে, ওই পরিচালক খুব বোকা ছিলেন।

স্বপ্ন আর বাস্তবের জলছবি ‘দ্বিখণ্ডিত’, সাইকোলজিক্যাল ড্রামায় শাশ্বত ]

অভিনেত্রী বলেছেন, সেদিন ওই পরিচালক সারদিন তাঁকে অনুসরণ করছিলেন। তারপর রাতে ফোন করেন। স্বারাকে বলেন, তাঁর ঘরে আসতে। কিছু দৃশ্য নিয়ে কথাবার্তা বলবেন তাঁরা। আউটডোরে প্রথম সপ্তাহটা তিনি স্বরার সঙ্গে প্রেম আর যৌনতা নিয়ে কথা বলেন। এরপর এক রাতে ওই পরিচালক অভিনেত্রীর ঘরে চলে আসেন। মদ খেয়ে বেসামাল ছিলেন তিনি। স্বাভাবিকভাবেই ভয় পেয়ে যান স্বরা। পরে তিনি বুঝতে পারেন, তাঁর সঙ্গে কী করা হয়েছে। স্বরা বলেন, এদেশে মেয়েদের শিক্ষা দেওয়া হয় না এমন হলে তাদের কী করতে হবে। উলটে চুপ থাকার কথা বলা হয়। এটি তাঁর বিপক্ষে যায়।

অনস্ক্রিনে রণবীর, বরুণের যৌথ রসায়ন? গুঞ্জন সুপারহিট ফিল্মের সিক্যুয়েল ঘিরে ]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement