BREAKING NEWS

১২ অগ্রহায়ণ  ১৪২৮  সোমবার ২৯ নভেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

টিভিতে মুখ দেখাবে তৈমুর, চলছে তোড়জোর

Published by: Sangbad Pratidin Digital |    Posted: December 26, 2016 4:26 pm|    Updated: July 13, 2018 3:51 pm

Taimur Ali Khan Is Making His TV Debut Soon

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: যা দেখা যাচ্ছে, ইতিমধ্যেই ভারতের সেলেব্রিটিদের তালিকায় চলে এসেছে তৈমুর আলি খান। বলিউডের স্টারকিড, মানে শাহরুখ খানের ছেলে আব্রাম, ঐশ্বর্য রাই বচ্চনের মেয়ে আরাধ্যা- সবাইকে বেশ জোরদার টক্কর দিচ্ছে সে। এখন আর এদের নিয়ে কারও তেমন আগ্রহ নেই, সবাই ব্যস্ত কেবল তৈমুরকে নিয়ে। সবার এখন কেবল একটাই জানার বিষয়- কী করছে, কেমন আছে তৈমুর! সে তার নাম নিয়ে সোশ্যাল মিডিয়ায় যতই হাসাহাসি হোক না কেন!ফলে, ঠিক করে ফেলেছেন সইফিনা- তাঁরা তৈমুরকে সবার কাছ থেকে লুকিয়ে রাখবেন না! এই সিদ্ধান্তে আসতে সত্যি বলতে কী বাধ্য হয়েছেন তাঁরা! যেভাবে জন্মের আগে থেকেই ইন্টারনেটে ছড়িয়ে পড়েছে তৈমুরের নকল ছবি, জন্মের নকল ভিডিও, তাতেই ভয়টা পেয়েছেন পতৌদি-দম্পতি। তাঁদের এখন একটাই আশঙ্কা- জনতার এই কৌতূহল কোনও ভাবে তৈমুরকে না ফেলে অস্তিত্বের সঙ্কটে। কাজেই তৈমুরকে নিয়ে এক টিভি শো-তে মুখ দেখাবেন বলে ঠিক করেছেন করিনা কাপুর খান এবং সইফ আলি খান।
সেই শোয়ের নাম ‘লিভিং উইথ আ সুপারস্টার’। মনে আছে, ট্র্যাভেল অ্যান্ড লিভিং ডিসকভারি চ্যানেলে এই অনুষ্ঠান শুরু হয়েছিল শাহরুখ খানকে নিয়ে? সেই শোয়ে সবাই থ’ হয়ে গিয়েছিলেন শাহরুখের বিলাসবহুল সংসারের আনাচকানাচ দেখে। তার পর থেকেই এক ধাক্কায় জনপ্রিয় হয়ে যায় অনুষ্ঠানটা। সবারই কৌতূহল- দেখতেই হবে কীভাবে নিজেদের বাড়িতে থাকেন সেলেব্রিটিরা!
তা, সেই অনুষ্ঠানেই এবার উঠে আসবে করিনা আর সইফের ঘরকন্না। তাঁদের ঘরদোরের পাশাপাশিই অনুষ্ঠানে দেখানো হবে তৈমুরকে। স্বাভাবিক! তাকে বাদ দিয়ে যে আর এখন সইফিনার সংসার নয়! এবার প্রস্ন একটাই- কবে ছোটপর্দায় মুখ দেখাচ্ছে তৈমুর?
সেটা এখনও জানা যায়নি! কেন না, এখনও সইফিনার সংসারে ক্যামেরা নিয়ে হানা দেয়নি ডিসকভারি! তবে যা জানা যাচ্ছে খুব তাড়াতাড়িই শুট করা হবে এপিসোডটা! তার পরে নতুন বছরের প্রথম মাসের কোনও এক তারিখে দেখানো হবে অনুষ্ঠানটা! ততক্ষণ পর্যন্ত অপেক্ষাই চলুক! আর কী!

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে