১৫ অগ্রহায়ণ  ১৪২৮  বৃহস্পতিবার ২ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

‘একাধিকবার ধর্ষণ করেছেন তনুশ্রী’, বিস্ফোরক রাখি

Published by: Bishakha Pal |    Posted: October 25, 2018 5:08 pm|    Updated: October 25, 2018 5:08 pm

Tanushree Dutta repeatedly raped me: Rakhi Sawant

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: একজন মেয়ে হয়ে অন্য এক মেয়েকে ধর্ষণ! শুনতে অদ্ভুত লাগলেও এমনই অভিযোগ তুলেছেন রাখি সাওয়ান্ত। অভিনেত্রী তনুশ্রী দত্তের বিরুদ্ধে এমনই অভিযোগ তুলেছেন তিনি। বলেছেন, তনুশ্রী নাকি আদতে একজন পুরুষ। একাধিকবার রাখিকে ধর্ষণ করেছেন তিনি।

 [ ক্যানসারকে হারিয়ে দিওয়ালির পরই বলিউডে ফিরছেন ইরফান খান! ]

সম্প্রতি রাখি সাওয়ান্তের বিরুদ্ধে মানহানি মামলা দায়ের করেছেন তনুশ্রী। এক সাংবাদিক বৈঠকে রাখি বলেছিলেন, ‘‘তনুশ্রী, নানা পাটেকরের মতো একজন অভিজ্ঞ অভিনেতার বিরুদ্ধে কুত্‍সা রটাচ্ছেন। উনি একটা মিথ্যেবাদী। দশ বছর কি কোমায় ছিলেন উনি?’’ তনুশ্রীকে রাখি আরও বলেন, ‘‘তনুশ্রী ইংরাজিতে কথা বলেন বলে সংবাদমাধ্যম ওকে এত পাত্তা দিচ্ছে।’’ রাখির এই বক্তব্যে বেজায় বিরক্ত তনুশ্রী৷ তাঁর অভিযোগ, না জেনেই ভুল বলেছেন রাখি৷ তারই জবাব দিতে এবার রাখি সাওয়ান্তের বিরুদ্ধে মানহানি মামলার সিদ্ধান্ত তনুশ্রীর৷ রাখির বিরুদ্ধে ১০ কোটি টাকার দেওয়ানী ও ফৌজদারি দুই ধরনেরই মামলা রুজু করেছেন তিনি৷

‘আমাকে ধর্ষণের চেষ্টা করা হয়েছিল’, বিস্ফোরক সোনি রাজদান ]

তনুশ্রীর এই মামলার পরই এমন প্রতিক্রিয়া রাখির। আর সে কথা তিনি অস্বীকারও করেননি। বলেছেন, ঘটনাটি দীর্ঘ ১২ বছরের পুরনো। এতদিন পর এসব কথা বলার কোনও মানে হয় না। কিন্তু তনুশ্রী যেহেতু তাঁর বিরুদ্ধে অভিযোগ তুলেছেন, তাই তিনিই বা চুপ করে থাকবেন কেন? তাই তিনি মুখ খুলতে বাধ্য হয়েছেন। রাখি এও বলেছেন, তনুশ্রী ভিতর থেকে একজন পুরুষ। তিনি বারবার রাখিকে ধর্ষণ করেছেন। রাখিকে সঙ্গে করে তনুশ্রী অনেক রেভ পার্টিতেও গিয়েছেন। সেখানে ড্রাগ নিতেন প্রাক্তন ভারতসুন্দরী। তারপর রাখির গোপনাঙ্গে হাত দিতেন তিনি। এমনকী তাঁকে গণধর্ষণের হুমকি দেওয়া হয়েছিল বলেও অভিযোগ তোলেন রাখি সাওয়ান্ত।

জোরাল গুঞ্জন, ফের বলিউডের পথে পরমব্রত! ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে