BREAKING NEWS

১৯ আষাঢ়  ১৪২৭  শনিবার ৪ জুলাই ২০২০ 

Advertisement

মাঝপথেই ‘বিগ বস’ ছেড়ে বেরিয়ে গেলেন সলমন, জানেন কেন?

Published by: Bishakha Pal |    Posted: October 21, 2019 6:26 pm|    Updated: October 21, 2019 8:10 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রীতিমতো জমে উঠেছে ‘বিগ বস ১৩’। যদিও শো নিয়ে বিতর্কের অন্ত নেই। একের পর এক বিতর্কের কারণে প্রায়দিনই খবরে উঠে আসছে ‘বিগ বস ১৩’। এর মধ্যে আবার সলমন খান তিতিবিরক্ত হয়ে শো চলাকালীনই বেরিয়ে গেলেন। স্পষ্ট জানিয়ে দিলেন, “অন্য কাউকে করতে বলো।” 

সম্প্রতি কালার্সে ‘বিগ বস’-এর একটি প্রোমো মুক্তি পেয়েছে। সেখানে দেখা গিয়েছে, সলমন প্রতিযোগীদের বলছেন, “আপনারা এটাকে মজা ভেবে খেলছেন। এটা সিরিয়াস।” এরপরেই রাগে ফেটে পড়েন সলমন। সোজা স্টেজ থেকে নেমে শো ছেড়ে বেরিয়ে যান। কিন্তু কেন এমন করলেন অভিনেতা? এনিয়ে ‘বিগ বস’ কর্তৃপক্ষ কিচ্ছু জানায়নি। গোটা বিষয়টা নিয়ে দর্শককে কৌতূহলের মধ্যে রেখেছে তারা। তবে জানিয়েছে, আজ রাতে উন্মোচিত হবে রহস্য। জানা যাবে কেন শো ছেড়ে বেরিয়ে গেলেন ভাইজান?

[ আরও পড়ুন: মহারাষ্ট্র বিধানসভা নির্বাচন: ভোট দিলেন একাধিক বলিউড তারকা ]

তবে এই প্রথমবার সলমন শো ছেড়ে বেরিয়ে গেলেন, এমন নয়। এর আগেও কয়েকবার এমন ঘটনা ঘটেছে। এমনকী একটি সাক্ষাৎকারে সলমন এও বলেছেন, “প্রতি বছর আমার মনে হয় আমি আর বিগ বস করব না। কিন্তু এক-দু’জন প্রতিযোগী বাদ দিয়ে গোটা জার্নিটাই বেশ ভাল। ওই এক-দু’জনই সব মাটি করে দেয়। ঠিক যেন আমি ক্ষীর তৈরি করতে চাইছি, আর কেউ তাতে নুন ছড়িয়ে দিয়েছে। ওরা গোটা বিষয়টাকে ঘেঁটে দেয়। নিঃসন্দেহে এটা খুব দুঃখজনক। কিন্তু আমার ভাবতে ভাল লাগে একটা যুগ আমি বিগ বসের সঙ্গে কাটিয়ে ফেললাম।”

কিছুদিন আগে মুম্বইয়ের বান্দ্রায় ভাইজানের বাড়ির সামনে বিক্ষোভ দেখায় কর্ণি সেনা। আন্দোলনকারীদের দাবি, এই শোয়ের মাধ্যমে অপসংস্কৃতি ছড়িয়ে পড়ছে সমাজে। তাই তা অবিলম্বে বন্ধ করতে হবে। খবর পেয়েই ভাইজানের বাড়ি ঘিরে ফেলে পুলিশ। বিক্ষোভকারীদের মধ্যে থেকে বেশ কয়েকজনকে গ্রেপ্তারও করা হয়। যাতে আর কোনওভাবে কর্ণি সেনা বিক্ষোভ দেখাতে না পারে, তাই কড়া নজর রেখেছে পুলিশ।

[ আরও পড়ুন: একটা সন্ধ্যা পুনমের সঙ্গে কাটাতে চান? উপায় বাতলালেন অভিনেত্রী ]

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 

#BiggBoss mein pehli baar @beingsalmankhan kho baithe apna aapa! Dekhiye #WeekendKaVaar aaj raat 10 baje. Anytime on @voot. @vivo_india @daburamlaindia @bharat.pe #BiggBoss13 #BB13 #SalmanKhan

A post shared by Colors TV (@colorstv) on

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement