BREAKING NEWS

১৪ শ্রাবণ  ১৪২৮  শনিবার ৩১ জুলাই ২০২১ 

READ IN APP

Advertisement

কাঞ্চন ও শ্রীময়ীর সম্পর্কের গুঞ্জন নিয়ে মুখ খোলায় হামলার মুখে স্ত্রী পিংকি, দায়ের FIR

Published by: Sayani Sen |    Posted: June 20, 2021 12:03 pm|    Updated: June 20, 2021 10:23 pm

Actress Pinki Banerjee lodged a FIR against Kanchan Mullick and Sreemoyee Chattoraj ।Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ছোটপর্দার চেনা মুখ শ্রীময়ী চট্টরাজের সঙ্গে ‘প্রেম’ করছেন কাঞ্চন। সম্প্রতি এই গুঞ্জনে তোলপাড় বিনোদুনিয়া। সরাসরি সম্পর্ক নিয়ে কোনও কথা না বললেও বাবার দায়িত্ব সঠিকভাবে কাঞ্চন পালন করছেন না বলে বিস্ফোরক অভিযোগ করেছিলেন স্ত্রী পিংকি। অভিযোগ, তার জেরেই কাঞ্চন এবং শ্রীময়ীর হামলার শিকার বিধায়ক ঘরনি। পিংকির দাবি, শনিবার রাতে চেতলার বাড়ির সামনে এই কাণ্ড ঘটান তাঁর স্বামী এবং স্বামীর বান্ধবী। হুমকি দেওয়া হয় বলেও অভিযোগ। মাত্র আট বছর বয়সি ছেলে কান্নাকাটি করলেও কাঞ্চন তাতে পাত্তা দেননি বলে অভিযোগ। এই ঘটনায়  নিউ আলিপুর থানায় FIR করেছেন পিংকি। তবে বিধায়ক কিংবা শ্রীময়ীর কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি। 

কাঞ্চন (Kanchan Mullick) -পিংকির বিয়ে হয়েছে বহু বছর। পুত্রসন্তানও রয়েছে তাঁদের। আপাতদৃষ্টিতে সুখী দম্পতি হিসাবে পরিচিত কাঞ্চন-পিংকি। তবে সুখের ঘরেই কী ফাটল ধরেছে? শোনা যাচ্ছে, কাঞ্চন মল্লিকের সঙ্গে নাকি দীর্ঘদিনের পরিচিত শ্রীময়ীর প্রেমের সম্পর্ক তৈরি হয়েছে। সেই জল্পনায় জল ঢেলে শ্রীময়ী দাবি করেন, দীর্ঘদিন ধরেই তিনি ‘কাঞ্চনদা’র সঙ্গে পরিচিত। বিধায়কের স্ত্রী পিংকির সঙ্গেও সম্পর্ক বেশ ভালই তাঁর। কাঞ্চন-পিংকির (Pinki Banerjee) ফ্ল্যাটেও তাঁর যাতায়াত রয়েছে বলেই দাবি। এমনকী করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণে আসলে কাঞ্চন এবং শ্রীময়ীর পরিজনরা একসঙ্গে বেড়াতে যাওয়ার কথা ভাবছেন বলেও জানিয়েছিলেন অভিনেত্রী। 

[আরও পড়ুন: ‘মৌচাক’ সিরিজ রিভিউ: দুষ্টু-মিষ্টি মৌ বউদি হয়ে দর্শকদের মন কাড়তে পারলেন মনামী?]

যদিও শ্রীময়ীর দাবি উড়িয়ে দিয়েছেন কাঞ্চন মল্লিকের স্ত্রী পিংকি। তাঁর দাবি, বহু বছর বিয়ে হলেও চেতলার ফ্ল্যাটে একদিনই মাত্র শ্রীময়ীকে (Sreemoyee Chattoraj) আসতে দেখেছেন। পিংকির সঙ্গে শ্রীময়ীর ‘হৃদ্যতা’র দাবিকেও নস্যাৎ করেন পিংকি। স্বামী কাঞ্চনের সঙ্গে সুসম্পর্ক থাকলেও, তাঁর সঙ্গে নেই বলেই সাফ জানিয়েছিলেন বিধায়ক ঘরনি। সম্পর্কের গুঞ্জনের মাঝে স্বামী কাঞ্চনের বিরুদ্ধে কার্যত বিস্ফোরক অভিযোগও করেছিলেন পিংকি। তাঁর দাবি, সন্তানকে বড় করার জন্য প্রয়োজনীয় অর্থ কাঞ্চন দেন ঠিকই। তবে সন্তানের কোনও খোঁজই নাকি রাখেননা তৃণমূলের তারকা বিধায়ক। ধৈর্যের বাঁধ ভেঙে যাওয়ার ফলেই মুখ খুলেছেন বলেও জানান পিংকি। অভিনয়, রাজনীতিতে ব্যস্ত স্বামীকে কাছে না পাওয়ায় অভিমান নাকি সম্পর্কের তিক্ততায় ‘ধৈর্যের বাঁধ ভাঙল’ পিংকির, তা নিয়ে প্রশ্নও উঠতে শুরু করে। শ্রীময়ীর সঙ্গে সম্পর্ক রাখেন কাঞ্চন? সে ব্যাপারে যদিও ইঙ্গিতপূর্ণ মন্তব্য করেছিলন কাঞ্চন জায়া। তাঁর দাবি, “দু’জন মানুষ প্রেম করবেন কিনা তা তাঁদের ব্যক্তিগত বিষয়। কিন্তু সম্পর্ক অস্বীকার করলে প্রাক্তন-বর্তমান সকলকেই অসম্মান করা হয়। একটাই অনুরোধ, বিয়েটাকে যেন বেড়া হিসাবে ব্যবহার করা না হয়।” শ্রীময়ীর সঙ্গে সম্পর্কের গুঞ্জন নিয়ে মুখ খোলার পরই ঘটনায় নয়া মোড়। কাঞ্চন ও শ্রীময়ীর বিরুদ্ধে হামলার অভিযোগে সরব পিংকি। 

[আরও পড়ুন: ভিভের সন্তান গর্ভে থাকাকালীন অন্য বিয়ের প্রস্তাব, কেন প্রত্যাখ্যান করেছিলেন নীনা গুপ্তা?]

রবিবার রাতে চেতলা থানায় স্ত্রীর বিরুদ্ধে পালটা অভিযোগ জানান কাঞ্চন মল্লিক। তাঁকেও হুমকি দেওয়া হয়েছে বলে অভিযোগ। তিনিও পিঙ্কি বন্দ্যোপাধায়ের বিরুদ্ধে লিখিত অভিযোগ জানান বলে পুলিশ সূত্রের খবর।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement