BREAKING NEWS

১৪ অগ্রহায়ণ  ১৪২৮  বুধবার ১ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

শুটিং ফ্লোরে পায়ে চোট ‘মিঠাই’য়ের, সোশ্যাল মিডিয়ায় ভিডিও শেয়ার করলেন নিজেই

Published by: Akash Misra |    Posted: October 27, 2021 7:27 pm|    Updated: October 27, 2021 7:34 pm

Actress Soumitrisha Kundu Suffering from Leg injury | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: টলিউডের উপর যে কার নজর লাগল কে জানে! একের পর এক টলি অভিনেতারা যে ভাবে চোট পাচ্ছেন তা দেখে অনুরাগীদের কিন্তু দুশ্চিন্তার শেষ নেই। এই যেমন, রিয়্য়ালিটি শোয়ের শুটিংয়ে পায়ে চোট পেলেন অঙ্কুশ (Ankush Hazra)। সেই চোট নিয়েই শুটিং করলেন। আর এখন ব্যথা বাড়তেই চিকিৎসকের পরামর্শে বিশ্রামে। অন্যদিকে, অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তীও পায়ে চোট পেয়েছেন। সম্প্রতি তাঁকে দেখা গিয়েছে হুইলচেয়ারে। আর এবার চোটের তালিকায় নাম লিখিয়ে ফেললেন ‘মিঠাই’ ধারাবাহিক খ্যাত অভিনেত্রী সৌমিতৃষা কুণ্ডু (Soumitrisha Kundu)!

সম্প্রতি সৌমিতৃষা তাঁর ফেসবুকে একটি ভিডিও আপলোড করেছেন। যাতে দেখা গিয়েছে, পায়ে চোট পেয়েছেন তিনি। পায়ে অ্যাংক্লেট পরে হাঁটার চেষ্টা করছেন।

একটি সংবাদমাধ্যমকে সৌমিতৃষা জানিয়েছেন, ”মহালয়ার নাচের অনুষ্ঠানে মহড়া দিতে গিয়েই পায়ে চোট পাই। পায়ের পাতা ফুলে যায়। সঙ্গে সঙ্গে ডাক্তার দেখিয়েছি। চোট লাগে লিগামেন্টে।”

[আরও পড়ুন: কাশ্মীরের তুষারপাতে যশরতের প্রেম! যশের হাতে হাত রেখে ভিডিও পোস্ট করলেন নুসরত]

তবে সৌমিতৃষা এই ব্যথায় দমে যাননি। পায়ে চোট নিয়েই নাচের অনুষ্ঠানে অংশ নিয়েছেন। তবে এরকম ধরনের চ্যালেঞ্জ সৌমিতৃষার কাছে নতুন নয়। এর আগে ধুম জ্বর নিয়ে ধারাবাহিকেও অভিনয় করেছেন মিঠাই।

সৌমিতৃষার এই ভিডিও দেখে বেশ চিন্তায় পড়ে গিয়েছেন অনুরাগীরা। নেটিজেনরাও সৌমিতৃষার দ্রুত আরোগ্য কামনা করেছেন। পায়ে চোট নিয়েও যে নিজের কাজ করে গিয়েছে মিঠাই, তা দেখে আপ্লুত সৌমিতৃষার ফ্যানরা। সৌমিতৃষা জানিয়েছেন, ”শুটিং ইউনিটের সবাই ছুটি নিতে বলেছে। কিন্তু আমি নিচ্ছি না। আরেকবার এক্স রে হবে।  চিকিৎসক যা বলবে তাই মেনে চলতে হবে।”

[আরও পড়ুন: পাকা কথা সারা, ডিসেম্বরেই ভিকির সঙ্গে সাত পাকে বাঁধা পড়ছেন ক্যাটরিনা!]

 

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে