১৯ অগ্রহায়ণ  ১৪২৯  মঙ্গলবার ৬ ডিসেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

করোনা আবহে বন্ধ রোজগার, বিয়ের আগেই নিজেকে দেউলিয়া ঘোষণা করলেন আদিত্য নারায়ণ

Published by: Suparna Majumder |    Posted: October 15, 2020 3:59 pm|    Updated: October 15, 2020 3:59 pm

Aditya Narayan wedding news in Bangali: Actor-Singer claims he has no money in account, Will have to sell bike for wedding| Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: করোনা (CoronaVirus) কালে অনেকেই কাজ হারিয়েছেন। বিশেষ করে বিনোদন জগতে। অর্থাভাবে কখনও ‘বালিকা বধূ’র মতো ধারাবাহিকের পরিচালককে রাস্তায় ঘুরে ঘুরে সবজি বিক্রি করতে দেখা গিয়েছে, কখনও আবার শাহরুখ-সলমনের সঙ্গে স্ক্রিন শেয়ার করা অভিনেতা জাভেদ হায়দারকে (Javed Hyder) ঠেলায় সবজি বেচতে দেখা গিয়েছে। এবার বিয়ের আগে নিজেকে দেউলিয়া ঘোষণা করলেন আদিত্য নারায়ণ (Aditya Narayan)। লকডাউনের জেরে গত কয়েক মাস ধরে কোনও কাজ ছিল না। সংসার চালাতে নিজের সমস্ত সঞ্চয় শেষ করে ফেলেছেন। এখন ব্যাংকে পড়ে রয়েছে মাত্র ১৮ হাজার টাকা। এমনটাই জানিয়েছেন উদিত নারায়ণের (Udit Narayan) একমাত্র পুত্র।

নয়ের দশকের মেলোডি জমানার কিংবদন্তি গায়ক উদিত নারায়ণ। কুমার শানুর (Kumar Sanu) সঙ্গে পাল্লা দিয়ে বহু সিনেমায় গান গেয়েছে। বাবার মতোই ছোটবেলায় গানের মাধ্যমে কেরিয়ার শুরু করেছিলেন আদিত্য। ‘রঙ্গিলা’, ‘পরদেশ’, ‘জব প্যায়ার কিসিসে হোতা হ্যায়’ ছবিতে শিশুশিল্পী হিসেবে অভিনয়ও করেছেন। বড় হওয়ার পর ‘শাপিত’ সিনেমায় নায়ক হিসেবে আত্মপ্রকাশ করার চেষ্টা করেছিলেন। তবে সেই চেষ্টা সফল হয়নি। ‘গলিও কি রাসলীলা রামলীলা’ এবং সাম্প্রতিক ‘দিল বেচারা’য় প্লে-ব্যাক সিংগার হিসেবে কাজ করেছেন। তবে টেলিভিশনই এখন আদিত্যর আয়ের মূল স্রোত।

[আরও পড়ুন: সুশান্ত মামলার তদন্ত শেষ! শীঘ্রই আদালতে রিপোর্ট জমা দিতে পারে সিবিআই]

রিয়ালিটি শো ‘ইন্ডিয়ান আইডল’-এর সঞ্চালক হিসেবে কাজ করছেন আদিত্য। তারপরও নাকি তাঁর ব্যাংক অ্যাকাউন্টে মাত্র ১৮ হাজার টাকা রয়েছে। এই পরিস্থিতিতে প্রেমিকা শ্বেতা আগরওয়ালের (Shweta Agarwal) সঙ্গে বিয়ে সারতে গেলে নাকি আদিত্যকে তাঁর বাইকটি বিক্রি করতে হবে। চলতি বছরের শেষেই ‘শাপিত’ সিনেমার নায়িকা শ্বেতার সঙ্গে গাঁটছড়া বাঁধতে চলেছেন আদিত্য। প্রায় ১০ বছরের প্রেম দু’জনের।

 

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 

आरंभ! #IIndianIdol @sonytvofficial @thecontentteamofficial @fremantleindia

A post shared by Aditya Narayan (@adityanarayanofficial) on

[আরও পড়ুন: ক্যানসারের তোয়াক্কা না করেই শুরু কাজের প্রস্তুতি, ভিডিওয় মনের কথা জানালেন সঞ্জয়]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে