Advertisement
Advertisement

মঞ্চে বিয়ের প্রস্তাব! নেহাকে কোলে তুলে আদিত্য বললেন, ‘মুঝসে শাদি করোগি?’

ব্যাপারটা কী?

Aditya Narayan sings Mujse Sadhi Karogi for Neha Kakkar
Published by: Bishakha Pal
  • Posted:December 21, 2019 1:00 pm
  • Updated:December 21, 2019 1:00 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: খুব চেনা গানের সুর মনে করিয়ে দিল ‘প্রাক্তন’কে। আর বাধ মানল না আবেগ। রিয়‌্যালিটি শোয়ের মঞ্চে কেঁদে ভাসালেন বলিউডের জনপ্রিয় গায়িকা নেহা কক্কর। কিন্তু অভাবনীয়ভাবে, সেই মঞ্চেই নেহার ভাঙা মন জুড়তে এগিয়ে এলেন শোয়ের সঞ্চালক আদিত‌্য নারায়ণ, যিনি নিজেও সুগায়ক। গান গেয়ে নেহাকে শুধু তিনি হাসালেনই না, পাশাপাশি এ-ও ঘোষণা করে দিলেন যে বাড়ি যদি ফেরেন, তাহলে নেহাকে বিয়ে করেই। যদিও পুরোটাই মজার ছলে।

নাটকীয় এই ঘটনাপ্রবাহ সোনি চ‌্যানেলের ‘ইন্ডিয়ান আইডল ১১’ অনুষ্ঠানের। ঠিক কী ঘটেছিল শোয়ে? সম্প্রতি একটি পর্বে ‘অ‌্যায় দিল হ‌্যায় মুশকিল’-এর ‘চন্না মেরেয়া’ গানটি গাইতে শুরু করেন এক প্রতিযোগী। নাম অদ্রিজ ঘোষ। অদ্রিজের গান শেষ হওয়ার পর, আচমকাই মাইক্রোফোন হাতে নিয়ে ওই একই গান গাইতে শুরু করে দেন নেহা। শুধু তাই নয়। সঙ্গে এও জানান, গানটি তিনি তাঁর প্রাক্তনের জন‌্য গাইছেন। গান গাইতে গাইতেই চোখ ছল ছল করে ওঠে নেহার। তিনি কেঁদে ফেলেন। আর এই দৃশ‌্য দেখেই মন খারাপ হয়ে যায় শোয়ে উপস্থিত বিচারকদের। এর পরই গায়িকার মন ভাল করতে মাঠে নেমে পড়েন বলিউডের জনপ্রিয় গায়ক উদিত নারায়ণের পুত্র আদিত‌্য।

Advertisement

[ আরও পড়ুন: অভিনয়ের আলোতেই ‘সাঁঝবাতি’ জ্বালালেন দেব-সৌমিত্র ]

নেহা কক্করকে একেবারে কোলে তুলে নেন তিনি। সঙ্গে শুরু করেন গান- ‘মুঝসে শাদি করোগি’। আদিত্যর এমন কাণ্ডে হেসে ওঠেন নেহা। মুখে হাসি ফুটে ওঠে বিচারকদেরও। তবে গল্প এখানেই শেষ নয়। মজার ছলেই আদিত্য ঘোষণা করেন, নেহাকে বিয়ে করে তবেই বাড়ি ফিরবেন, নচেৎ নয়। 

Advertisement

প্রসঙ্গত, কিছুদিন আগে নেহা কক্করকে মঞ্চে জড়িয়ে ধরে চুমু খান এক প্রতিযোগী। সেবার অডিশনে এক ব্যক্তি অনেক উপহার নিয়ে মঞ্চে প্রবেশ করেন। রাজস্থানি পোশাকে ছিলেন তিনি। মাথায় পরেছিলেন পাগড়ি। নেহাকে তিনি জিজ্ঞাসা করেন, ‘চিনতে পারছেন?’ প্রথমে ধন্দে পড়ে গেলেও পরে ওই ব্যক্তিকে চিনতে পারেন নেহা। সঙ্গে সঙ্গে উপহারগুলি নেন ও আলিঙ্গন করেন। তখনই ঘটে যায় ঘটনাটি। নেহার গালে চুম্বন করেন ওই ব্যক্তি। গোটা ঘটনায় স্তম্ভিত হয়ে যান বিচারকের আসনে বসে থাকা বিশাল ভরদ্বাজ ও অনু মালিক। তখনই ব্যাপারটা মিটমাট করতে ময়দানে নেমেছিলেন আদিত্য নারায়ণ।

[ আরও পড়ুন: CAA’র বিরুদ্ধে প্রতিবাদ, অভিনেতা সিদ্ধার্থের বিরুদ্ধে পুলিশে দায়ের অভিযোগ ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ