২ আশ্বিন  ১৪২৭  রবিবার ২০ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

দর্শকরা হাসছেন না, তাই শোয়ের শুটিং ছেড়ে বেরিয়ে গেলেন কপিল

Published by: Sangbad Pratidin Digital |    Posted: April 1, 2017 2:13 pm|    Updated: June 3, 2019 7:08 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিগত বেশ কয়েকদিন ধরেই কপিল শর্মার শো ঘিরে চলছে বিতর্ক। সুনীল গ্রোভার ওরফে ডঃ মসহুর গুলাটির সঙ্গে ঝামেলার পর থেকেই কমেছে ‘দ্য কপিল শর্মা শো’-এর জনপ্রিয়তা। সুনীল ছেড়ে দেওয়ায় তাঁর জায়গায় রাজু শ্রীবাস্তবকে নেওয়া হয়েছিল। কিন্তু হারানো জনপ্রিয়তা যেন কিছুতেই ফিরছে না। এর মধ্যেই এমন একটি ঘটনা ঘটেছে যা ফের একবার তা প্রমাণ করে দিল।

[গোঘাটে গাড়ি থেকে নামিয়ে মারধর বিকাশরঞ্জনকে, অভিযুক্ত তৃণমূল]

জানা গিয়েছে, পরবর্তী পর্বের শুটিং চলাকালীন নাকি মাঝপথেই শুটিং ছেড়ে বেরিয়ে গিয়েছেন কপিল। কিন্তু কেন? সূত্রের খবর, শুটিং চলাকালীন নাকি কপিলের পারফরম্যান্স পছন্দ হয়নি দর্শকদের। অন্যান্যদিন তাঁরা যেখানে হাততালি দিয়ে কপিলকে উৎসাহ দেন। তাঁরা এদিন চুপ করেছিলেন। দেখে মনে হচ্ছিল, তাঁদের যেন কিছুটা জোর করে হাসানো হচ্ছে। আর এতেই বেজায় চটে যান কপিল। মাত্র ১০ মিনিট শুটিং করার পর বেরিয়েও যান। অনুরোধ করেও আটকানো যায়নি। বিশেষজ্ঞদের মতে, সুনীল গ্রোভার চলে যাওয়ায় আসলে দর্শকরাও আগের মতো মজা পাচ্ছেন না। তাই এদিন কপিলের পারফরম্যান্সও দর্শকদের আনন্দ দিতে পারেনি। আর এতেই বেজায় চটে যান কপিল শর্মা।

[গোমাংস নিয়ে বিভেদের রাজনীতি করছে বিজেপি, কটাক্ষ ওয়াইসির]

উল্লেখ্য, কয়েকদিন আগে সুনীল জানিয়েছিলেন, বিমানের মধ্যে মদ্যপ অবস্থায় তাঁকে মারধর করেছিলেন কপিল৷ পাশাপাশি শোয়ের কলাকুশলীদের সঙ্গে কপিল ভাল ব্যবহার করেন না বলেও জানান সুনীল৷ পরিস্থিতি স্বাভাবিক করতে সোশ্যাল মিডিয়ায় সহ-অভিনেতার কাছে ক্ষমাও চেয়ে নেন কপিল৷ কিন্তু সম্পর্কের বরফ গলেনি৷ সুনীল জানিয়ে দেন, তিনি আর শোয়ে থাকছেন না৷ সুনীলের পাশে দাঁড়ান আলি আসগর, চন্দন প্রভাকররাও৷ ফলে কপিলের শোয়ের ভবিষ্যৎ নিয়ে ইতিমধ্যে প্রশ্নও উঠে গিয়েছে৷

[মাত্র ১ টাকা ভাড়ায় ১৭ কিমি যাওয়া যাবে এই বাসে]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement