BREAKING NEWS

০৯  আষাঢ়  ১৪২৯  সোমবার ২৭ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

চাদরের নিচে দুই ‘বিগ বস’ প্রতিযোগীর গাঢ় চুম্বন, ভাইরাল ভিডিও

Published by: Sangbad Pratidin Digital |    Posted: November 6, 2017 1:01 pm|    Updated: September 25, 2019 7:17 pm

Bigg Boss 11: Watch  Puneesh, Bandgi kissing under sheets

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘বিগ বস’ মানেই বিতর্কের ঠিকানা। প্রতি সপ্তাহে পালটাচ্ছে সম্পর্কের সমীকরণ। এতেই অভ্যস্ত দর্শকরা। তবে মাঝে মধ্যে এমন ঘটনাও ঘটে যায়, যা দর্শকদেরও অবাক হতে বাধ্য করে। আবেগ ভুলে যায় ক্যামেরার উপস্থিতিও। আলিঙ্গন করে নেয় ক্ষণিকের সম্পর্ককে। সম্পর্কের সীমারেখাও পেরিয়ে যায়। এমনই ঘটনা সম্প্রতি ঘটেছে ‘বিগ বস ১১’-র অন্দরমহলে। ক্যামেরার সামনেই গভীর চুম্বনে আবদ্ধ হয়েছেন দুই প্রতিযোগী পুনীশ শর্মা ও বাংড়ি কালরা। দেখুন সেই ভিডিও-

[OMG! আত্মহত্যা করতে চেয়েছিলেন ইলিয়ানা ডি’ক্রুজ!]

একই চাদরের তলায় শুয়েছিলেন দু’জনে। কথা বলতে বলতেই চুম্বনে আবদ্ধ হন। ‘বিগ বস’-এর ঘরে যে রাতের ক্যামেরাও রয়েছে, তা বোধহয় বেমালুম ভুলে গিয়েছিলেন দুই প্রতিযোগী। মনে থাকলেও হয়তো আবেগে বাঁধ দিতে ইচ্ছে হয়নি। এই চুম্বনেই ‘বিগ বস’-এর ঘরে নতুন সম্পর্কের সূচনা হয়েছে বলে মনে করছেন অনেকে।

তবে টেলিভিশনের অন্দরের এই ঘটনায় ভেঙে গিয়েছে বাস্তবের একটি সম্পর্ক। বাংড়ির সঙ্গে সমস্ত সম্পর্ক ভেঙে দিয়েছেন তাঁর প্রেমিক দানিস নাগপাল। এই ঘটনা সম্পর্কে প্রশ্ন করা হলে তিনি জানান, বাংড়ি যে এভাবে টেলিভিশনের পর্দায় প্রকাশ্যে তাঁকে অপমান করবে তা তিনি কল্পনাও করতে পারেননি। অথচ কোনও টানাপোড়েন ছিল না তাঁদের সম্পর্কে। গ্ল্যামার জগতে নিজের পরিচিতি গড়তে চেয়েছিলেন বাংড়ি। ‘বিগ বস’-এ তাঁর ডাক আসায় বেশ খুশি ছিলেন দু’জনে। কথা ছিল ছয় মাস বলিউডে নিজের পরিচিতি গড়ার চেষ্টা করবেন বাংড়ি। তা না হলে ফিরে আসবেন। কিন্তু এই ঘটনার পর তাঁকে আর ফিরিয়ে নেওয়া অসম্ভব বলে জানিয়েছেন দানিশ।

[ফ্যান্টাসির দরজা খুলে দিতে রঙিন দুপুরে ফের আসছে উমা বউদি]

অবশ্য ‘বিগ বস’-এর ঘরের এমন অন্তরঙ্গ মুহূর্তের সাক্ষী আগেও হয়েছেন দর্শকরা। অস্মিত প্যাটেল-বীণা মালিক, গওহর খান-কুশল ট্যান্ডন থেকে কাজলের বোন তানিশা মুখোপাধ্যায় ও অারমান মলিক পর্যন্ত অনেকেরই সম্পর্ক গড়ে উঠেছে টেলিভিশনের পর্দায়। তবে বাস্তব জীবনের ঠেলায় একটিও টিকতে সক্ষম হয়নি।

[যৌন হেনস্তার শিকার হলে চুপ করে থাকবেন না, পরামর্শ বিদ্যার]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে