BREAKING NEWS

১৬ অগ্রহায়ণ  ১৪২৯  শনিবার ৩ ডিসেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

নতুন রূপে হাজির সলমন, এবার ‘বিগ বস’-এর থিম ‘অফিস গসিপ’

Published by: Bishakha Pal |    Posted: August 27, 2018 3:18 pm|    Updated: August 27, 2018 5:28 pm

Bigg Boss 12 new promo

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দরজায় কড়া নাড়ছে বিগ বস। ফিরছেন সলমন খান। খুব শিগগিরই ‘বিগ বস ১২’ নিয়ে আসছেন তিনি। কিছুদিন আগে এর একটি প্রোমো প্রকাশ্যে এসেছিল। এবার এল দ্বিতীয়টি।

এই সিজনে থাকছে অদ্ভুত কয়েকটি জুটি। তার পরিচয় ভাইজান আগের প্রোমোতেই দিয়ে দিয়েছেন। স্কুলের পরিবেশে তাদের পরিচয় করানো হয়েছিল। এবারের থিম গুজব। এর জন্য বেছে নেওয়া হয়েছে সরকারি অফিসকে। সেখানে যে পরনিন্দা পরচর্চা হয়, তা আবার ওপেন সিক্রেট। তবে তার আগে বিহাইন্ড দ্য সিনের কিছু দৃশ্য রয়েছে প্রোমোয়।

‘ইন্ডিয়ান আইডল’ হেনস্তার প্ল্যাটফর্ম, বিস্ফোরক অভিযোগ প্রাক্তন প্রতিযোগীর ]

এবার ‘বিগ বস’-এ মোট ২১ জন প্রতিযোগী থাকবে। এর মধ্যে ৩ জন তারকা দম্পতি ও ৩ জন সাধারণ দম্পতি থাকবেন। তারকা দম্পতিদের মধ্যে শোয়ে অংশ নিচ্ছেন শোয়েব ইব্রাহিম ও দীপিকা কক্কর, মিলিন্দ সুমন ও অঙ্কিতা কোনওয়ার এবং গুরমিত চৌধুরি ও দেবীনা বন্দ্যোপাধ্যায়। বাকি ৯ জন প্রতিযোগীর মধ্যে ৩ জন তারকা ও ৬ জন সাধারণ মানুষ থাকছেন। তারকাদের মধ্যে থাকছে সুমেইর পাসরিচা ওরফে পম্মি আন্টি, ‘সাড্ডা হক’ সিরিয়াল খ্যাত পরম সিং এবং স্কারলেট এম রোজ থাকছেন।

‘বিগ বস’-এর ১০তম সিজনে বড়সড় টুইস্ট ছিল। শুধু সেলেব্রিটিরাই এই শোয়ে অংশ নিতে পারতেন। কিন্তু সেই সিজন থেকে ফরম্যাট পালটায়। সাধারণ মানুষরাও যোগ দিতে শুরু করে এই রিয়ালিটি শোয়ে। ১১তম সিজনেও ছিলের আমআদমিরা।

দরিদ্রদের জন্য ‘ভগবানের দোকান’ খুললেন দেবলীনা-তথাগত ]

‘বিগ বস’ শুরু হয়েছিল আরশাদ ওয়ার্সিকে নিয়ে। তিনি ছিলেন প্রথম সিজনের সঞ্চালক। তারপর সেকেন্ড সিজনে আসেন শিল্পা শেট্টি ও তৃতীয় মরশুম অমিতাভ বচ্চন। শেষ চারটি মরশুম সঞ্চালনা করছেন সলমন খান।  

আগস্টের মাঝামাঝিতে সেই শোটি শেষ হওয়ার কথা৷ ফলে সব ঠিকঠাক থাকলে ১৬ সেপ্টেম্বর থেকে সম্প্রচার শুরু হবে ‘বিগ বস ১২’-এর৷

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে