BREAKING NEWS

২২ অগ্রহায়ণ  ১৪২৮  বৃহস্পতিবার ৯ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

অশ্লীল মন্তব্যের জের, ‘বিগ বস’-এর ঘর ছাড়লেন গায়িকা চিন্ময়ী শ্রীপদা

Published by: Soumya Mukherjee |    Posted: July 29, 2019 8:08 pm|    Updated: July 29, 2019 8:08 pm

Chinmayi Sripaada Calls Out Bigg Boss Tamil after a contestant remarks.

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মহিলাদের নিয়ে পুরুষ প্রতিযোগীর অশ্লীল মন্তব্যের জেরে ‘বিগ বস’-এর ঘর ছাড়লেন তামিল গায়িকা চিন্ময়ী শ্রীপদা। টুইটারে একটি পোস্ট করে এই ঘোষণা করেছেন তিনি। খুব তাড়াতাড়ি শুরু হতে চলেছে ‘বিগ বস’-এর তামিল সংস্করণ। সেই উপলক্ষে এই সংক্রান্ত একটি অনুষ্ঠানে প্রতিযোগীদের সঙ্গে পরিচিত হচ্ছিলেন এর সঞ্চালক অভিনেতা কমল হাসান। সেসময় তামিল অভিনেতা সর্বানন মহিলাদের নিয়ে একটি
কুরুচিকর মন্তব্য করেন। অতীতের স্মৃতিচারণা করে বলেন, কলেজ পড়ার সময় সরকারি বাস করে যেতেই পছন্দ করতেন তিনি। কারণ সরকারি ভিড় বাসে উঠে যুবতীদের শ্লীলতাহানি করার সুযোগ পাওয়া যেত। যা খুব মজা করেই উপভোগ করতেন তিনি। তামিল অভিনেতার এই বক্তব্য শুনে উপস্থিত দর্শকরাও হাততালি দেন।

[আরও পড়ুন: ‘বাসে মহিলাদের শ্লীলতাহানি করতাম’, অকপট স্বীকারোক্তি ‘বিগ বস’ প্রতিযোগীর]

আর এতেই ক্ষিপ্ত হয়ে উঠেছেন তামিল তথা বিভিন্ন হিন্দি ছবিতে প্লেব্যাক করা চিন্ময়ী। এই বিষয়ে নিজের ক্ষোভ প্রকাশ করে তিনি টুইট করেন, “একটি তামিল চ্যানেলে একজন পুরুষ প্রকাশ্যে মহিলাদের শ্লীলতাহানি করার কথা স্বীকার করছেন। তা নিয়ে রীতিমতো গর্ব করছেন। আর তাই শুনে হাততালি দিয়ে তাঁকে উৎসাহিত করছেন দর্শকরা। তার মধ্যে অনেক মহিলা রয়েছেন। এটা আমাকে ব্যথিত করেছে।”

তবে শুধু সর্বানন নয়, এই ঘটনার জন্য ওই অনুষ্ঠানের সঞ্চালক কমল হাসানেরও প্রবল সমালোচনা করেন চিন্ময়ী। ‘বিগ বস’-এর মতো এত বড়মাপের একটি অনুষ্ঠানে তিনি কী করে এই ধরনের বিষয়কে স্থান দিলেন তা নিয়েও প্রশ্ন তুলেছেন।

[আরও পড়ুন: কার মাথায় উঠবে সারেগামাপা সেরার শিরোপা? অপেক্ষার অবসান ঘণ্টাখানেক পরই]

মীরা মিঠুন নামে অপর এক প্রতিযোগীর সঙ্গে ঝামেলায় জড়িয়ে পড়েন তামিল অভিনেতা সর্বানন৷ যা নিয়ে তোলপাড় হয় ‘বিগ বস’-এর ঘর৷ এবং সেই সমস্যা সমাধানের চেষ্টা করেন শোয়ের সঞ্চালক কমল হাসান৷ কথায় কথায় তিনি জানান, ‘‘ব্যস্ততার সময় বাসে করে কোনও গন্তব্যে যাওয়া সত্যিই কষ্ট কর৷ কেউ কেউ বাসে চড়েন সঠিক সময়ে অফিসে পৌঁছনোর উদ্দেশে৷ আবার কেউ বাসে চড়েন কেবলমাত্র মহিলাদের আপত্তিকর ভাবে ছুঁতে৷’’ এরপরই নাকি সবাইকে চমকে দেন সর্বানন৷ কমল হাসানের কথার মাঝেই তিনি বলে ওঠেন, ‘‘আমি ঠিক এই কাজটাই করতাম৷’’

এখানেই শেষ নয়, বেশ উৎফুল্লতার সঙ্গে তিনি বলতে থাকেন, ‘‘বেশি দিন আগের কথা নয়৷ আমি যখন কলেজে পড়তাম, তখন মহিলাদের শ্লীলতাহানি করতে এবং তাদের আপত্তিকর ভাবে ছোঁয়ার উদ্দেশ্যেই আমি বাসে চড়তাম৷’’ ইতিমধ্যে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে ‘বিগ বস’ তামিলের ওই এপিসোডের বিতর্কিত ভিডিও ক্লিপিংসটি৷ যার পর তামিল অভিনেতা সর্বাননের নিন্দায় সরব হয়েছেন নেটিজেনরা৷ আর এবার এই ঘটনার জেরে ‘বিগ বস’-র ঘর ছাড়লেন গায়িকা চিন্ময়ী শ্রীপদা।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে