২৬  শ্রাবণ  ১৪২৯  মঙ্গলবার ১৬ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

শেষ ‘খুকুমণি হোম ডেলিভারি’ সিরিয়াল, রোজগারের আশায় নতুন ব্যবসা নায়িকা দীপান্বিতার

Published by: Suparna Majumder |    Posted: June 17, 2022 7:20 pm|    Updated: June 17, 2022 8:09 pm

Dipanwita Rakshit to do this work after Khukumoni Home Delivery serial | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ছোটপর্দায় শেষ ‘খুকুমণি হোম ডেলিভারি’ সিরিয়াল। এবার রোজগারের নতুন পথে পা বাড়ালেন ধারাবাহিকের নায়িকা দীপান্বিতা রক্ষিত (Dipanwita Rakshit)। খুলে ফেললেন ফিটনেস স্টুডিও। হ্যাঁ, এবার স্বাস্থ্য ভাল রাখার উপায় বাতলে দেবেন বাংলা টেলিভিশনের অভিনেত্রী এবং তাঁর সঙ্গীরা। 

Dipanwita-Rakshit-1

২০২১ সালের পয়লা নভেম্বর থেকে স্টার জলসায় শুরু হয় ‘খুকুমণি হোম ডেলিভারি’ (Khukumoni Home Delivery)। ধারাবাহিকে নাম ভূমিকায় অভিনয় করেন দীপান্বিতা। গরিব পরিবারের মেয়ে খুকুমণি ভাল রান্না করতে পারে। সেই খাবার হোম ডেলিভারির মাধ্যমে পৌঁছে দেয় মানুষের বাড়িতে। এভাবেই রোজগার করে সে। আর এই কাজ করতে গিয়েই খুকুমণির দেখা হয় বিহানের সঙ্গে। ঘটনাচক্রে মানসিক ভারসাম্যহীন বিহানের (রাহুল মজুমদার) সঙ্গে খুকুমণির বিয়ে হয়। তারপর থেকে নানা ঘটনা ঘটতে থাকে। 

Khukumoni-Home-Delivery

[আরও পড়ুন: হলিউড সিনেমাকে পিছনে ফেলল দক্ষিণী ছবি, ২০২২ সালে বিশ্বসেরা ১০ ছবির তালিকার শীর্ষে RRR]

গত পয়লা মে  ‘খুকুমণি হোম ডেলিভারি’র শেষ পর্ব স্টার জলসায় সম্প্রচারিত হয়েছে। ধারাবাহিকের হিন্দি রিমেকও তৈরি হয়েছে। নাম দেওয়া হয়েছে ‘বান্নি চাও হোম ডেলিভারি’ (Banni Chow Home Delivery)। এদিকে দীপান্বিতা ফিটনেস স্টুডিও খুলে ফেলেছেন। আগামী ৩০ জুন এই ফিটনেস স্টুডিওর উদ্বোধন হবে। যেখানে জিম করার যাবতীয় সরঞ্জাম থাকবে। এর পাশাপাশি থাকবে জুম্বা, যোগাভ্যাসের সুবিধা। অভিজ্ঞ প্রশিক্ষকের মাধ্যমে প্রশিক্ষণ দেওয়া হবে। 

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Dipanwita Rakshit (@dipanwitarakshit)

‘খুকুমণি হোম ডেলিভারি’ বন্ধ হওয়ার পর নতুন সিরিয়ালে অভিনয়ের অফার পেয়েছিলেন দীপান্বিতা। কিন্তু করেননি। কারণ তিনি একটি চ্যানেলের সঙ্গে চুক্তিবদ্ধ। তাই অন্য চ্যানেলের ধারাবাহিকে অভিনয় করতে পারবেন না। আর শুধুমাত্র অভিনয়েই নিজেকে সীমাবদ্ধ রাখতে চান না দীপান্বিতা। তাই বন্ধুর সঙ্গে মিলে এই ফিটনেস স্টুডিও  খুলেছেন। 

[আরও পড়ুন: পয়গম্বর বিতর্ক: গোটা হিন্দু সমাজের তরফে মুসলিমদের কাছে ক্ষমা চাইলেন সংগীত পরিচালক বিশাল দাদলানি]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে