Advertisement
Advertisement
Solanki Roy

‘শরীরের এই দাগ আমার লড়াইয়ের চিহ্ন’, কোন আঘাতের কথা বললেন অভিনেত্রী শোলাঙ্কি?

ফেসবুকে ছবি পোস্ট করেই অতীতের কথা জানিয়েছেন 'গাঁটছড়া' সিরিয়ালের খড়ি।

I wear my scars as some wear their finest Jewellery: Solanki Roy | Sangbad Pratidin
Published by: Suparna Majumder
  • Posted:January 21, 2023 11:33 am
  • Updated:January 21, 2023 12:37 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শরীরের বড় মায়া। সৌন্দর্যের মাপকাঠিতে তার বিচারসভা বসে। কোথায় দাগ আছে, আঘাতের চিহ্ন কোথায়, খুঁটিয়ে খুঁটিয়ে যাচাই হয়। তাও আবার পালা করে। এই দাগেরও তো মাহাত্ম্য আছে। লড়াইয়ের চিহ্ন তারা। সেই বার্তাই ফেসবুকে দিলেন ‘গাঁটছড়া’ সিরিয়ালের খড়ি ওরফে অভিনেত্রী শোলাঙ্কি রায় (Solanki Roy)।

Solanki Roy

Advertisement

ফেসবুকে সহ-অভিনেতা অনিন্দ্য চট্টোপাধ্যায়ের তোলা এই ছবিটিই পোস্ট করেছেন শোলাঙ্কি। ছবিতে ক্রপ টপ পরেছিলেন তিনি।  ফলে নাভির উপরের কালো দাগটি দেখা যাচ্ছিল। তাই-ই দেখাতে চেয়েছিলেন অভিনেত্রী। ক্যাপশনে লেখেন, “শরীরের এই দাগগুলো সুন্দর গয়নার মতো আমায় জড়িয়ে থাকে। সেই গভীর আঘাতের কথা মনে করিয়ে দেয় যার বিরুদ্ধে তীব্র লড়াই করে আমি জয় পেয়েছি। যা ঘটে তা কোনও না কোনও কারণেই ঘটে, আর তার জন্যই আমি আজ আমার মতো হতে পেরেছি।”

Advertisement

[আরও পড়ুন: কেন ২৫ জানুয়ারি ‘পাঠান’ রিলিজ করছেন শাহরুখ খান? জানালেন বিশিষ্ট জ্যোতিষী]

কোন আঘাতের কথা বলতে চেয়েছেন শোলাঙ্কি? এই প্রশ্নের উত্তরে অভিনেত্রী জানান, কলেজ জীবনে তাঁর শরীরের ওই অংশ পুড়ে গিয়েছিল।  সেই দাগ রয়ে গিয়েছিল। অনেকেই অভিনেত্রীকে শরীরের এই দাগ মুছে ফেলার কথা বলেছিলেন। প্লাস্টিক সার্জারি করার পরামর্শও দেওয়া হয়েছিল। কিন্তু শোলাঙ্কি তাতে রাজি হননি। লজ্জার নয় নিজের এই আঘাতকে যুদ্ধ জয়ের প্রতীক হিসেবেই রেখে দিয়েছেন তিনি। 

Solanki-Roy-1

শরীর নিয়ে  নানা মানুষের নানা ছুৎমার্গ। বিশেষ করে মেয়েদের ক্ষেত্রে। আঘাতের চিহ্নকে খুঁত হিসেবেই ধরা হয়। যার ফলে এখনও অনেক মহিলা নিজের শরীরের দাগ লোকানোর চেষ্টা করেন। কেউ প্লাস্টিকের মাধ্যমে নাক ঠিক করেন, কেউ ঠোঁটের শেপ ঠিক করানোর চেষ্টা করেন। কিন্তু মানুষের শরীরে তো খুঁত থাকবেই। পারফেক্ট বলে তো কিছু হয় না। তবেই তো সে মানুষ! এমন ভাবনা থেকেই ফেসবুকে ছবিটি পোস্ট করেছেন শোলাঙ্কি। কিন্তু পেশাগত কারণে যদি দাগ মুছে ফেলতে হয়? তার জন্য মেকআপ তো রয়েইছে। জবাব অভিনেত্রীর।  

[আরও পড়ুন: প্রয়াত মা-বাবার জন্য গড়েছেন মন্দির, সমাধিক্ষেত্রে গিয়ে জন্মদিন পালন অভিনেতার

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ