২  ভাদ্র  ১৪২৯  শুক্রবার ১৯ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

এবার ওয়েব সিরিজেও মহিলা প্রতিরক্ষামন্ত্রীর কাহিনি, অভিনয়ে কে জানেন?

Published by: Sangbad Pratidin Digital |    Posted: September 8, 2017 7:34 am|    Updated: September 29, 2019 1:53 pm

Juhi Chawla to play India’s first defence minister in ‘The Test Case’

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কাকতালীয় ভাবেই ঘটনাটি ঘটে গিয়েছে। আগে যা হয়েছে কল্পকাহিনিতে। পরে তা ঘোর বাস্তব। সৌজন্যে প্রযোজক একতা কাপুর। কীভাবে জানেন? টেলিভিশন ক্যুইনের এক ওয়েব সিরিজের সৌজন্যে। যেখানে প্রথমবার অনস্ক্রিনে ভারতের মহিলা প্রতিরক্ষামন্ত্রী হয়েছেন জুহি চাওলা। ঠিক তার কিছুদিন পরই দ্বিতীয় মহিলা হিসেবে প্রতিরক্ষা মন্ত্রকের দ্বায়িত্ব নিয়েছেন নির্মলা সীতারমণ। কল্পকাহিনির সঙ্গে বাস্তবের এই মিলে হতবাক নির্মাতারাও।

Untitled-2

[প্রসেনজিতের ‘ইয়েতি অভিযান’ ট্রেলার দেখে কী বললেন আমির?]

সাম্প্রতিক মন্ত্রিসভার রদবদলের সবথেকে বড় চমক ছিলেন নির্মলা সীতারমণ। কেন্দ্রীয় বাণিজ্য দপ্তরের স্বাধীন দায়িত্বপ্রাপ্ত রাষ্ট্রমন্ত্রী ছিলেন নির্মলা। সূত্রের খবর, দলের শীর্ষ নেতৃত্বর গুডবুকে ছিলেন দক্ষিণের এই নেত্রী। সেই সূত্রেই তাঁর প্রতিরক্ষামন্ত্রক লাভ। ইন্দিরা গান্ধীর পর দ্বিতীয় প্রতিরক্ষামন্ত্রী হয়েছেন নির্মলা। তবে তিনিই প্রথম পূর্ণ সময়ের মহিলা প্রতিরক্ষামন্ত্রী। ঘটনাচক্রে কয়েকমাস আগেই এর সূত্রপাত হয়ে গিয়েছিল একতা কাপুরের ‘দ্য টেস্ট কেস’ ওয়েব সিরিজে। যেখানে এক মহিলা প্রতিরক্ষামন্ত্রীর চরিত্র সৃষ্টি করা হয়েছিল। অনস্ক্রিনে প্রথমবার মহিলা প্রতিরক্ষামন্ত্রী হিসেবে অভিনয় করেছেন জুহি চাওলা।

[জানেন, কীভাবে বলিউডে পা রেখেছিলেন ‘মস্তানি’ দীপিকা?]

এক সর্বভারতীয় সংবাদমাধ্যমকে অভিনেত্রী জানিয়েছেন, প্রথমে চরিত্রটি নিয়ে একটু দ্বিধায় ছিলেন তিনি। কারণ সেভাবে ভারতবর্ষ কোনও মহিলা পূর্ণ সময়কালের প্রতিরক্ষামন্ত্রী কখনও দেখেনি। কিন্তু সহ-প্রযোজক ইলাহে হিপতুল্লা তাঁকে আশ্বাস দিয়ে বলেন এটাই ভবিষ্যৎ। ইলাহের সেই কথা এভাবে সত্যি হয়ে যাওয়ায় যারপরনাই খুশি জুহি। জানান, তিনি তো বিশ্বাসই করতে পারছেন না এমনটা বাস্তবেও ঘটে গিয়েছে। এটি বেশ গর্বের বলেই মনে করেন অভিনেত্রী। প্রসঙ্গত, এই ওয়েব সিরিজে মহিলা সেনা অফিসার হিসেবে দেখা যাবে নিমরত কৌরকে। তাঁর জন্যও বেশ খুশি জুহি।

[হলুদ বিকিনিতে নেটদুনিয়ায় উত্তেজনার পারদ চড়ালেন এই নায়িকা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে