BREAKING NEWS

১৫ মাঘ  ১৪২৯  সোমবার ৩০ জানুয়ারি ২০২৩ 

READ IN APP

Advertisement

‘বিগ বস’কে টেক্কা দিতে একতা কাপুরের নতুন রিয়ালিটি শো, সঞ্চালনায় কঙ্গনা রানাউত!

Published by: Suparna Majumder |    Posted: February 1, 2022 6:26 pm|    Updated: February 1, 2022 6:26 pm

Kangana Ranaut reportedly to make OTT debut as a host on Ekta Kapoor's Bigg Boss-like reality show | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘বিগ বস’কে টেক্কা দিতে নতুন রিয়ালিটি শো আনছেন প্রযোজক একতা কাপুর (Ekta Kapoor)। আর তাঁর সঞ্চলনা করতে চলেছেন কঙ্গনা রানাউত (Kangana Ranaut)। বি-টাউনের খবরে কান পাতলেই শোনা যাচ্ছে এই গুঞ্জন। সূত্রের খবর সত্যি হলে, ওয়েব প্ল্যাটপর্মে দেখা যাচ্ছে নতুন এই শো। 

Salman Kangana Ekta

দু’দিন আগেই ‘বিগ বস’ (Bigg Boss) শোয়ের ১৫তম মরশুম শেষ হয়েছে। জয়ী হয়েছেন তেজস্বী প্রকাশ।  পরবর্তী মরশুম আসতে এখনও বেশ কয়েকমাস দেরি। এর মধ্যেই নাকি নিজের নতুন শোয়ের ঘোষণা করে ফেলতে পারেন একতা কাপুর। ‘বিগ বস’-এর মতোও এই শোয়ে নির্দিষ্ট সময়ের  জন্য নির্দিষ্ট স্থানে প্রতিযোগীদের থাকতে হবে। তাঁদের প্রতিমুহূর্তের গতিবিধি রেকর্ড করা হবে।

[আরও পড়ুন: ‘তেজস্বী কীভাবে জিতে গেল?’, বিগ বসের ফলাফল নিয়ে সোশ্যাল মিডিয়ায় ক্ষোভ প্রকাশ টেলি তারকাদের]

খুব সম্ভবত একতা কাপুরের ওয়েব প্ল্যাটফর্ম অল্ট বালাজি (Alt Balaji) এবং এমএক্স প্লেয়ারে (MX Player) দেখানো হবে নতুন এই রিয়ালিটি শো। যা সঞ্চালনা করবেন কঙ্গনা রানাউত। নতুন শোয়ের মাধ্যমেই ওয়েব দুনিয়া ডেবিউ করছেন অভিনেত্রী। এই প্রথমবার কোনও শো সঞ্চালনা করতে দেখা যাবে তাঁকে।  সপ্তাহের সাতদিন এবং দিনের ২৪ ঘণ্টা এই শো দেখতে পারবেন দর্শকরা। 

Ekta and Kangna

‘বিগ বস’ শোয়ের প্রথম মরশুমের সঞ্চালনা করেছিলেন আরশাদ ওয়ারসি। অমিতাভ বচ্চন, শিল্পা শেট্টি, সঞ্জয় দত্তকেও এই শোয়ের সঞ্চালনা করতে দেখা গিয়েছে। স্পেশ্যাল কিছু এপিসোড সঞ্চালনা করেন ফারহা খান। কিছুদিন আগে ‘বিগ বস OTT’র সঞ্চালনা করেন করণ জোহরও। কিন্তু সলমন খান (Salman Khan) যবে থেকে এই শোয়ের সঞ্চালক হিসেবে এসেছেন, তবে থেকে তিনিই যেন এই শোয়ের প্রধান মুখ হয়ে উঠেছেন।  তেমনই একটি শোয়ের সঞ্চালক হিসেবে কঙ্গনা রানাউত আদৌ গ্রহণযোগ্য হবেন কিনা, তা নিয়ে অনেকেরই সন্দেহ রয়েছে। 

Actor Salman Khan

[আরও পড়ুন: সৌদি আরবে সলমন ম্যাজিক, বিনোদন জগতের ‘সেরা ব্যক্তিত্ব’ সম্মান পেলেন বলিউডের ‘দাবাং’ নায়ক!]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে