BREAKING NEWS

২৬ শ্রাবণ  ১৪২৭  মঙ্গলবার ১১ আগস্ট ২০২০ 

Advertisement

‘সাফল্য চাইলে সবাইকে গুরুত্ব দেওয়া উচিত নয়’, সুশান্ত ও কুশলের মৃত্যুর পর মুখ খুললেন করণবীর

Published by: Bishakha Pal |    Posted: June 22, 2020 12:13 pm|    Updated: June 22, 2020 12:47 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পরপর দুই বন্ধুর চলে যাওয়ার শোক এখনও কাটিয়ে উঠতে পারেননি করণবীর বোহরা। প্রথমে কুশল পঞ্জাবি আত্মহত্যা করেন, মাস খানেকের মধ্যেই আত্মহত্যা করেন সুশান্ত সিং রাজপুত। করণবীরের মতে, এই দুই অভিনেতার মৃত্যু তাঁর কাছে ‘ব্যক্তিগত ক্ষতি’। করণবীর জানান, তাঁর জীবনেও যে এমন সমস্যা আসেনি, তা নয়। কিন্তু তিনি এর থেকে বাঁচার একটি পথ খুঁজে নিয়েছেন নিজেই। কুশল ও সুশান্তের মৃত্যুর পর তাঁর মনে হচ্ছে ওর চেয়ে ভাল আর কিছু হতে পারে না।

করণবীর বোহরা তার দুই প্রিয় বন্ধু সুশান্ত সিং রাজপুত এবং কুশাল পাঞ্জাবিকে মাত্র ছ’মাসের ব্যবধানে হারান। সুশান্ত ও কুশল, উভয়ের সঙ্গেই ঘনিষ্ঠতা ছিল তাঁর। দু’জনের আত্মহত্যা তাঁকে রীতিমতো নাড়া দিয়েছে। সম্প্রতি একটি সাক্ষাৎকারে করণবীর বলেন, “আমি ব্যক্তিগত ভাবে সুশান্তকে চিনতাম। তবে আমি তাঁর খুব কাছের বন্ধু ছিলাম না। আমরা পার্টিতে একে অপরের সঙ্গে দেখা করতাম, আড্ডা মারতাম। অন্য বন্ধুদের মাধ্যমে সুশান্তের সঙ্গে আমার পরিচয়। কিন্তু ওঁর চলে যাওয়া আমার কাছে ব্যক্তিগত ক্ষতি। আর কুশল পাঞ্জাবি তো আমার খুব ঘনিষ্ঠ বন্ধু ছিলেন। তিনিও তাঁর জীবনও শেষ করে দেন। ভিতর থেকে ভেঙে গিয়েছি। মেনে নিতে পারছি না।”

[ আরও পড়ুন: ‘মির্জার চরিত্র নিয়ে মিস্টার বচ্চনকে ভয় দেখিয়েছিলাম’, ‘গুলাবো সিতাবো’ প্রসঙ্গে মন্তব্য সুজিত সরকারের ]

প্রায় দু’দশক ধরে ইন্ডাস্ট্রিতে রয়েছেন করণবীর। এতদিন অনেকের সঙ্গে মিশেছেন। অনেক চড়াই-উৎরাই দেখেছেন। জীবনের অভিজ্ঞতা তাঁকে অনেক শিক্ষা দিয়েছে। তিনি বলেছেন, “আমি সবাইকে বলতে চাই আমরা যদি সফল না হই, তবে তার সাথে মোকাবিলা করার একটি উপায় খুঁজে নেওয়া উচিত আমাদের। সফল হতে গেলে কোনও কিছুকে খুব গুরুত্ব সহকারে না নেওয়ার চেষ্টা করুন। সব লোকদেরও গুরুত্ব দেওয়ার দরকার নেই।” তিনি আরও বলেছেন, মানসিক অবসাদ সবারই হতে পারে। এই পরিস্থিতিতে প্রিয়জনদের সঙ্গে থাকলে, মন খুলে কথাবার্তা বললে সমস্যার সমাধান হতে পারে। আর যদি নাও হয়, অন্তত মন তো ভাল হয়। তাই বা কম কী! পারলে মাঝে মধ্যেই বন্ধু বা আত্মীদের সঙ্গে ফোনে কথা বলুন। কারণ বর্তমানে সবাই যে যার জীবনে ব্যস্ত। এই ব্যস্ততার কারণে সামাজিকতাই হারিয়ে যেতে বসেছে। সেটি ফিরিয়ে আনতে অনুরোধ করেছেন করণবীর।

[ আরও পড়ুন: ‘এখানে কেউ চ্যারিটি খুলে বসেনি’, টলিউডে স্বজনপোষণের অভিযোগ উড়িয়ে মন্তব্য স্বস্তিকার! ]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement