৭ মাঘ  ১৪২৮  শুক্রবার ২১ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

ক্যানসারের কথা বলতে গিয়ে বচ্চনের সামনে চোখে জল যুবরাজের

Published by: Sangbad Pratidin Digital |    Posted: November 8, 2017 11:57 am|    Updated: January 11, 2021 5:26 pm

KBC 9: Emotional Yuvraj Singh melts in front of Big B

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ক্যানসারের মতো মারণরোগকে স্ট্রেট ব্যাটে খেলে মাঠের বাইরে পাঠিয়ে দিয়েছেন। কিন্তু সেই সময়ের ক্ষত এখনও মনের মধ্যে রয়ে গিয়েছে। রয়ে গিয়েছে দিনের পর দিন না খেলতে পারার যন্ত্রণা। হাসপাতালে পড়ে থাকার যন্ত্রণা। অতীতের সেই যন্ত্রণার কথা বলতে গিয়েই ক্যামেরার সামনে কেঁদে ফেললেন যুবরাজ সিং। তাও আবার খোদ অমিতাভ বচ্চনের সামনে। এই ঘটনাই স্মরণীয় করে রাখল ‘কৌন বনেগা কড়োরপতি’র নবম মরশুমের শেষ এপিসোডকে।

[ক্যামেরার সামনে শরীর প্রদর্শন সুস্মিতার, ভাইরাল ছবি]

ক্যানসার আক্রান্তদের সাহায্য করতেই কেবিসি-র অন্তিম এপিসোডে খেলতে গিয়েছিলেন যুবরাজ। সঙ্গে ছিলেন ‘সুলু’ বিদ্যা। সেই সময়ই নিজের অতীতের কথা সকলের সঙ্গে ভাগ করে নেন যুবরাজ। জানান, ক্যানসার নিয়ে মানুষের অনেক কুংসস্কার এখনও রয়েছে। তা সবার আগে দূর করা প্রয়োজন। তিনি নিজেও প্রথমে বিশ্বাস করতে পারেননি তাঁর মতো অ্যাথলিটের এই রোগ হতে পারে।  রোগ উপেক্ষা করেই খেলে চলেছিলেন। তবে পরে বুঝেছেন ক্যানসার কী জিনিস। এ কথা বলতে গিয়েই সিনিয়র বচ্চনের সামনেই ভেঙে পড়েন যুবি। তাঁকে স্বান্তনা দেন বিদ্যা।

[ক্যানসারকে হারিয়ে বাংলা টেলিভিশনে নয়া যাত্রা শুরু ঐন্দ্রিলার]

অনুষ্ঠান থেকে ২৫ লক্ষ টাকা জিতেছেন যুবরাজ। পুরোটাই তিনি দান করেছেন এক স্বেচ্ছাসেবী সংগঠনকে। বিদ্যা, যুবরাজ ছাড়াও কেবিসি-র এই শেষ এপিসোডের অন্যতম আকর্ষণ ছিলেন শচীন তেণ্ডুলকর।  কেবিসি-র প্রতিযোগী রাজু দাস জানিয়েছিলেন তিনি মাস্টার ব্লাস্টারের কত বড় ফ্যান। জীবনে একবার শচীনের সঙ্গে দেখা করতে চান তিনি। সেই সাধও এদিন বিগ বি পূরণ করেন। সব শেষে দেশের যুব সম্প্রদায়ের জন্য সংগীত পরিবেশন করা হয়।

দেখুন সেই ভিডিও –

[‘পদ্মাবতী’র প্রদর্শনে আগুন জ্বলবে প্রেক্ষাগৃহে, হুমকি বিজেপি বিধায়কের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে