৭  আশ্বিন  ১৪২৯  সোমবার ২৬ সেপ্টেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

গুরুতর অসুস্থ, হাসপাতালে ভরতি ‘মীরাক্কেল’ খ্যাত অভিনেতা

Published by: Suparna Majumder |    Posted: July 16, 2022 4:37 pm|    Updated: July 16, 2022 4:37 pm

'Mirakkel' famed Jamil Hossain hospitalized | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অসুস্থ বাংলাদেশের অভিনেতা তথা জনপ্রিয় কমেডিয়ান জামিল হোসেন (Jamil Hossain)। হৃদরোগে আক্রান্ত হয়ে ন্যাশনাল হার্ট ফাউন্ডেশনে ভরতি তিনি। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে এই খবর জানান অভিনেত্রী তথা বাংলাদেশের অভিনয়শিল্পী সংঘের আইন ও কল্যাণ সম্পাদক ঊর্মিলা শ্রাবন্তী কর। 

Jamil-Hossain-1

বাংলাদেশের পাশাপাশি পশ্চিমবঙ্গের ছোটপর্দার দর্শকদেরও মন কেড়েছিলেন জামিল। এর অন্যতম কারণ মীর আফসার আলি সঞ্চালিত জনপ্রিয় কমেডি শো ‘মীরাক্কেল’ ( Mirakkel)। ‘মীরাক্কেল আক্কেল চ্যালেঞ্জার’ শোয়ের ষষ্ঠ মরশুমের  প্রতিযোগী ছিলেন জামিল। পরাণ বন্দ্যোপাধ্যায়, শ্রীলেখা মিত্র, রজতাভ দত্তর মতো বিচারকদের সামনে পারফর্ম করেছিলেন তিনি। জামিলের বাচনভঙ্গি, তাঁর কমেডি টাইমিং বিচারকদের পাশাপাশি দর্শকদেরও মুগ্ধ করেছিল। প্রতিযোগিতার চূড়ান্ত পর্বের প্রতিযোগী ছিলেন তিনি।

[আরও পড়ুন: জাহাজ বস্‌তিতে জলপরি! ‘ভটভটি’ ছবিতে বাস্তবের সঙ্গে মিশল কল্পনা, দেখুন ট্রেলার]

জানা গিয়েছে, প্রায় তিন দিন ধরে অসুস্থ ছিলেন জামিল হোসেন। গতকাল অর্থাৎ শুক্রবার হৃদরোগে আক্রান্ত হন তিনি। শারীরিক অবস্থার অবনতি হলে তরুণ শিল্পীকে বাংলাদেশের ন্যাশনাল হার্ট ফাউন্ডেশনে নিয়ে যাওয়া হয়। সেখানেই তাঁর চিকিৎসা চলছে। শনিবার জামিলের এনজিওগ্রাম হওয়ার কথা ছিল। কিন্তু তা করা সম্ভব হয়নি। 

Jamil-Hossain-2

এদিন জামিলের একটি ভিডিও ফেসবুকে শেয়ার করেছেন ঊর্মিলা শ্রাবন্তী কর। তাঁর ক্যাপশনে অভিনেত্রী জানিয়েছেন, জামিলের জ্বর রয়েছে। সেই কারণেই শনিবার এনজিওগ্রাম করা সম্ভব হয়নি। আপাতত শিল্পীর শারীরিক অবস্থা স্থিতিশীল। আশা করা হচ্ছে, জ্বর একটু কমলে আগামিকাল অর্থাৎ রবিবার জামালের এনজিওগ্রাম করা যাবে। 

বাংলাদেশের শিল্পী মহরে পরিচিত মুখ জামাল। তাঁর হৃদরোগে আক্রান্ত হওয়ার খবর পেয়ে চিন্তিত অনুরাগীরা। অনেকেই ফেসবুকে জামিলের আরোগ্য কামনা করেছেন। ঊর্মিলা শ্রাবন্তী করের পোস্ট করা ভিডিওয় হাসাপাতালের বেডে শুয়েই অনুরাগীদের পাশে থাকার জন্য ধন্যবাদ জানিয়েছেন জামিল। তাঁর ‘দোয়া’ করার আরজি জানিয়েছেন।  

[আরও পড়ুন: বাদশা, সুলতানদের জন্যই ডুবছে বলিউড! শাহরুখ, সলমনদের তীব্র কটাক্ষ বিবেক অগ্নিহোত্রীর]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে