BREAKING NEWS

২৩  শ্রাবণ  ১৪২৯  বুধবার ১০ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

পাট দিয়ে তৈরি শাড়ি অঙ্গে জড়িয়ে ‘টাপা টিনি’র ছন্দে নাচ মনামীর, দেখুন ভিডিও

Published by: Suparna Majumder |    Posted: August 6, 2022 8:28 pm|    Updated: August 6, 2022 8:32 pm

Monami Ghosh dances in tune of Tapa Tini by wearing Saree of Jute craft | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আবারও ‘টাপা টিনি’র ছন্দে নাচতে দেখা গেল মনামী ঘোষকে (Monami Ghosh)। এবার পাট দিয়ে তৈরি শাড়ি অঙ্গে জড়িয়ে ‘বেলাশুরু’ সিনেমার জনপ্রিয় গানে নাচলেন অভিনেত্রী। সেই ভিডিও আপলোড করেছেন নিজের সোশ্যাল মিডিয়া প্রোফাইলে।

Monami

শনিবার থেকে স্টার জলসা চ্যানেলে শুরু হচ্ছে ‘ডান্স ডান্স জুনিয়র সিজন ৩’ (Dance Dance Junior Season 3 )। তার প্রথম এপিসোডের জন্যই মনামীর এই সাজ।  নাচ, গান, অভিনয় সবতেই পারদর্শী মনামী। তাঁর স্টাইল সেন্সও একাধিকবার প্রশংসিত হয়েছে। এবার পাটের তৈরি পোশাক পরে তাক লাগালেন অভিনেত্রী। প্রথমে নিজের এই অভিনব সাজের ছবি পোস্ট করেন। 

Monami-1

[আরও পড়ুন: রণবীর সিংয়ের নগ্ন ফটোশুট, এবার কলকাতা হাই কোর্টে মামলা দায়ের

অভিনেত্রীর এই অভিনব সাজের নেপথ্যের কারিগর নীল এবং দেবজ্যোতি। মেকআপ করেছেন অমিত দাস। গয়না দিয়ে অভিনেত্রীকে সাজিয়েছেন আভা ক্রিয়েশন। নিজের এই সাজের মাধ্যমে বাংলার পাট শিল্পকে কুর্নিশ জানিয়েছেন মনামী। ছবির ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, “বাঙালি জীবনের অবিচ্ছেদ্য অঙ্গ পাটের এই শিল্প। এই সাজের মাধ্যমে পাট শিল্পের সেই সমস্ত কারিগরকে কুর্নিশ যাঁরা দিনরাত পরিশ্রম করে এই শিল্পটিকে বাঁচিয়ে রেখেন এবং নিজেদের দক্ষতার মাধ্যমে আমাদের ছোটবেলা ও বড়বেলাকে সমৃদ্ধ করেছেন।” 

Monami-2

ছবির পরই ভিডিও আপলোড করেন মনামী। যেখানে প্রথমে তাঁকে ‘টাপা টিনি’ গানের ছন্দে মাচের মহড়া দিতে দেখা যায়। তারপর পাটের তৈরি শাড়ি পরে ‘ডান্স ডান্স জুনিয়র সিজন ৩’ শোয়ের সেটে নাচতে দেখা যায়। 

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Monami Ghosh (@monami_ghosh)

 

গত ২০ মে সিনেমা হলে মুক্তি পেয়েছে ‘বেলাশুরু’।  তার ঠিক আগেই ‘টাপা টিনি’ গান প্রকাশ করা হয়। অনিন্দ্য চট্টোপাধ্যায়ের কথায় ও সুরে গানটি গেয়েছেন ইমন চক্রবর্তী, অনন্যা ভট্টাচার্য (খ্যাদা), উপালী চট্টোপাধ্যায়। অল্প সময়ের মধ্যেই ভাইরাল হয়ে যায় ভিডিওটি। শুধুমাত্র ইউটিউবেই এক কোটির বেশি মানুষ দেখে ফেলেছেন ভিডিওটি। এর আগে কলকাতা আন্তর্জাতিক বিমানবন্দরে বিমানসেবিকাদের সঙ্গে ‘টাপা টিনি’ গানে নেচেছিলেন মনামী। সেই ভিডিও-ও ভাইরাল হয়েছিল। 

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Monami Ghosh (@monami_ghosh)

[আরও পড়ুন: অভিনয়ের জোরে কি ‘ডার্লিংস’ হয়ে উঠতে পারলেন আলিয়া ভাট? পড়ুন রিভিউ

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে