Advertisement
Advertisement
Munawar Faruqui

ইফতারে ডেকে ‘মারধর’ মুনাওয়ার ফারুকিকে! মাথায় ডিম ছুড়ে পুলিশি বিপাকে রেস্তরাঁর মালিক

রেগে কাঁই কমেডিয়ান। ৬ জনের বিরুদ্ধে দায়ের অভিযোগ।

Munawar Faruqui gets annoyed as people throw eggs at him at Iftar party, Watch
Published by: Sandipta Bhanja
  • Posted:April 11, 2024 5:29 pm
  • Updated:April 11, 2024 5:29 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ইফতার পার্টিতে আমন্ত্রণ জানিয়ে চরম অপমান মুনাওয়ার ফারুকিকে (Munawar Faruqui)। মাথায় ডিম ছুড়লেন খোদ আমন্ত্রণকারী! গোটা ঘটনায় রেগে কাঁই স্ট্যান্ডআপ কমেডিয়ান তথা বিগ বস বিজয়ী। ঘটনার পরই অগ্নিশর্মা অবতারে মুনাওয়ারকে সেই পার্টি থেকে বেরিয়ে যেতে দেখা যায়। হেনস্তার জেরে পুলিশে অভিযোগও দায়ের হয়েছে ৬ জনের বিরুদ্ধে।

ঠিক কী ঘটেছে? মুম্বইয়ের মহম্মদ আলি রোডের এক রেস্তরাঁয় আয়োজিত ইফতার পার্টিতে আমন্ত্রিত ছিলেন মুনাওয়ার ফারুকি। সেখানে প্রবেশ করা মাত্রই রেস্তরাঁর মালিক এবং জনা ছয়েক কর্মী স্ট্যান্ডআপ কমেডিয়ানকে উদ্দেশ্য করে ডিম ছুড়তে থাকেন! ঘটনার মারাত্মক রেগে যান মুনাওয়ার। জানা গিয়েছে, পাইধোনি থানায় হেনস্তাকারীদের বিরুদ্ধে অভিযোগ দায়ের হয়েছে।

Advertisement

কিন্তু কেন আচমকাই মুনাওয়ার ফারুকির বিরুদ্ধে বিক্ষোভ প্রদর্শন করেন ওই রেস্তরাঁর কর্মীরা? জানা গিয়েছে, আমন্ত্রণ থাকা সত্ত্বেও মুনাওয়ার ওই এলাকার অন্য এক রেস্তরাঁয় গিয়েছিলেন ইফতার করতে। কেন তাঁদের রেস্তরাঁয় আগে না এসে পরে এলেন? তাতেই ক্ষুব্ধ হন ওই রেস্তরাঁর কর্মীরা। ইফতার পার্টির সেই দক্ষযজ্ঞের ভিডিও আপাতত নেটপাড়ায় ভাইরাল। ঘটনাটি ঘটেছে গত মঙ্গলবার।

Advertisement

[আরও পড়ুন: ইদে যশের জন্য রকমারি মোঘলাই পদ রাঁধলেন নুসরত, তবুও কেন মনখারাপ নায়িকার?]

 

 

 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

অন্যদিকে ইদ উপলক্ষে নিজের নতুন গান ফার্স্ট কপির টিজার শেয়ার করেছেন মুনাওয়ার ফারুকি। গত মাসে মুম্বইয়েরই এক হুক্কা বারে ঝামেলা করার জন্য পুলিশের হাতে আটক হয়েছিলেন। তবে সেসবের রেশ শেষ হতে না হতেই ইদের আগে ইফতারে গিয়ে বিপাকে পড়েন মুনাওয়ার।

[আরও পড়ুন: ‘সিগারেট-বিড়ির ধোঁয়া নয়’, ‘হুগলির উন্নয়ন’ দেখিয়ে রিলস রচনার, পালটা ‘খোঁচা’ লকেটের!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ